লাল শাড়িতে উন্মুক্ত নাভি, খোলা চুলে ‘চাকা চাক’ গানে দুর্দান্ত নাচ দুই রমণীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্মও বটে। এখন প্রায়ই সকলে নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান, শুরু করার জন্য তাদের কোনো বড় রিয়্যালিটি শো’এর অপেক্ষায় থাকতে হয় না।

Advertisement

প্রতিদিন প্রতিমুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো রাস্তা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার, স্ন্যাপচাট ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম, যার সাহায্যে তারা নিজেদের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরতে সক্ষম হন।

Advertisement

সাম্প্রতিক যুগে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের প্রতিভাকে পৌঁছে দিতে পেরেছেন বহু মানুষের কাছে। নেটদুনিয়ার মাধ্যমে তাদের পরিচিতি তৈরি হয়েছে নেটনাগরিকদের একাংশের মধ্যে। সম্প্রতি তেমনি দুই প্রতিভাবান রমণীর দুর্দান্ত নাচের ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisement

সম্প্রতি নিশা নেহা নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই নাচের ভিডিওটি শেয়ার করা হয়েছে। এই মুহূর্তে ‘আতরঙ্গী রে’ ছবির ‘চাকা চাক’ গানটি বিপুল জনপ্রিয়তা পেয়েছে দর্শকদের মাঝে। এই গানের সাথে নেচে ভিডিও বানানো শুরু করে দিয়েছেন নেটিজেনরা। ইতিমধ্যেই ট্রেন্ডিং হতে শুরু করেছে এই গান। এবার এই গানেই নিজের এক বন্ধুর সাথে নেচে সেই ভিডিও শেয়ার করলেন নিশা।

এই নাচের ভিডিওটি বানানোর সময় দুজনের পরনেই ছিল একই ধরনের পোশাক। লাল শাড়ি ও কালো স্প্যাগেটি ব্লাউজে রীতিমতো লাস্যময়ী রূপে দেখা দিয়েছেন এই দুই রমণী। খোলা চুলে, হালকা মেকআপে নজর কেড়েছেন নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় নিশার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়, তা তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকেই স্পষ্ট।

Recent Posts