বিনোদন

রাত মে কোকাকোলা… স্টেজের সামনে হাততালির ফোয়ারা, আর সি উপাধ্যায়ের নাচ দেখে মানুষ নিয়ন্ত্রণহীন

Advertisement

Advertisement

হরিয়ানভি নৃত্যশিল্পী আর সি উপাধ্যায় বেশ বিখ্যাত। কে না জানে এখন তার এই নাচের কথা। এখন ইউটিউবে তার একটি জনপ্রিয় নাচের ভিডিও ফের ভাইরাল হচ্ছে, যেখানে তিনি একটি লাল স্যুট পরে একটি প্রকাশ্য প্রোগ্রামে দর্শকদের চোখে তাক লাগিয়ে দিয়েছেন। তার দিক থেকে চোখ ফেরাতে পারছেন না উপস্থিত দর্শকরা। এবং তার নাচের স্টেপগুলিও অনুরূপ। জনপ্রিয় একটি গানে নাচছেন তিনি। তার নাচ দেখে জনসাধারণও পাগল হয়ে যায় এবং মঞ্চে আর সি উপাধ্যায়ের আরও কাছে যেতে চায় মানুষ। এখনও পর্যন্ত এই ভিডিওটি হাজার হাজার মানুষ দেখেছেন।

Advertisement

স্বপ্না চৌধুরীর মতো আর সি উপাধ্যায়েরও প্রচুর ভক্ত রয়েছে। মানুষও তাদের নাচ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। আর সি উপাধ্যায়ের যখন নাচের অনুষ্ঠান হয়, তখন প্রচুর ভিড় হয়। এখানে আমরা আপনাকে আর সি উপাধ্যায়ের একটি পারফরম্যান্সের ভিডিও তুলে ধরেছি, যখন তিনি ছন্দের সঙ্গে মিলিয়ে নিজের শরীর দুলিয়েছেন। এরকম নাচ দেখে অনেকেই নিজের ওপর থেকে নিয়ন্ত্রণ হারাতে শুরু করেন, দর্শকদের মধ্যে বাড়তে থাকে উত্তাপ। আর সি উপাধ্যায়ের এই নাচের ভিডিওটি ইউটিউবে ভক্তরা খুব আগ্রহের সাথে দেখেন।

Advertisement
Advertisement

এই লাল রঙের স্যুট পরে আর সি মঞ্চে কার্যত আগুন ধরিয়ে দিয়েছেন। ভিডিওতে যে গানটি বাজছে সেটা, ‘রাত মে কোকাকোলা…’। এই গানে আর সি উপাধ্যায় এমন হট এবং সাহসী নাচ করছেন যে সেখানে বসে থাকা লোকেরা কেবল তাকে দেখতেই ব্যাট। আরসির এই ভিডিওটি হরিয়ানার মহেন্দ্রগড়ের, যেখানে তিনি মঞ্চে পারফর্ম করছেন। তারা এই নৃত্য পরিবেশনার জন্য প্রচুর অর্থও পান। আর সির জনপ্রিয়তা হরিয়ানভি নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরীর মতোই।

Recent Posts