প্রকাশ্যেই রানী মুখার্জীর সঙ্গে গভীর চুম্বনে অমিতাভ বচ্চন, নিমেষেই ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জী ইন্ডাস্ট্রিতে পা রেখেছিল চোখে অনেক স্বপ্ন নিয়ে।আমরা প্রত্যেকে আমাদের জীবনের একটি মাত্র চরম লক্ষ্য রেখে থাকি এবং চাই আমাদের সেই লক্ষ্য যেন স্বপ্নের মত পূরণ হয়। আর বলিউড ইন্ডাস্ট্রি স্বপ্ন অনেকেই দেখে থাকে। নাম যশ খ্যাতি ইত্যাদি নিয়েই হয় বলিউড ইন্ডাস্ট্রি তারকারা। একজন প্রতিষ্টিত তারকা হওয়ার সহজ ব্যাপার নয়। যথেষ্ট পরিশ্রম করে একজন সফল অভিনেতা অভিনেত্রী হওয়া সম্ভব হয়। ঠিক সেরকমই জনপ্রিয় অভিনেত্রী রানী মুখার্জী অভিনেত্রী হওয়ার আগে প্রচুর পরিশ্রম করেছে। দেবদাস সিনেমা দেখে অনুপ্রাণিত হয়ে রানী মুখার্জি চেয়েছিল সঞ্জয় লীলা বানশালী পরিচালিত কোন সিনেমায় অভিনয় করতে।

Advertisement

অভিনেত্রী রানী মুখার্জীর সুপারহিট অনেক সিনেমাই আমাদের মন জয় করেছিল। তবে তার জীবনের সবথেকে হিট সিনেমা যেটা তার ইন্ডাস্ট্রির ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দেয় সেটা হল ” ব্ল্যাক “।যেই সিনেমা তে স্ক্রিনশট করেছেন তিনি জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চনের সাথে। শুধু তাই নয় অমিতাভের সাথে চুম্বনের দৃশ্য ছিল চ্যালেঞ্জের বিষয়।

Advertisement

Advertisement

কিডন্যাপ সিনেমাটি তাকে অভিনয় জগতে আরো এগিয়ে যেতে সাহায্য করেছিল। তার অভিনয় ছিল অসাধারণ। এই সিনেমায় অভিনয় করার জন্য তিনি প্রচুর সাধনা করেছিল। রানী মুখার্জি নিজেই একটি সাক্ষাৎকারে পরে তার জীবনের অন্যতম সিনেমা ছিল ব্ল্যাক। তিনি সিনেমায় অভিনয় করার পরে গর্ববোধ করেন।সম্প্রতি ব্ল্যাক সিনেমার অমিতাভের সাথে চুম্বনের দৃশ্য ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

Recent Posts