বিনোদন

আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ের নতুন তারিখ প্রকাশ

Advertisement

Advertisement

আলিয়া ভাট ও রণবীর কাপুর বলিউডের চর্চিত জুটির মধ্যে অন্যতম। মিডিয়াতে কোনো না কোনো কারণে চর্চায় থাকেন তারা। তাদের বিয়ে নিয়ে গুঞ্জন উঠেছে আবারো। তবে এই গুঞ্জন আজকের নয় দীর্ঘদিনের। গতবছরই তাদের গাঁটছড়া বাঁধার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণেই পিছিয়ে যায় তাদের বিবাহ। তবে আবারো সেই গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠেছে মিডিয়াতে।

Advertisement

Advertisement

বিগত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছিল, চলতি বছরের এপ্রিল মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারে এই তারকা জুটি। তবে মার্চ মাস শেষ হয়ে এপ্রিল পড়তে আর কয়েকদিনের ফারাক। এখন সকলেই নিশ্চিত এপ্রিল মাসে বিয়ে করছেন না তারা। তবে সূত্রের খবর অনুযায়ী, চলতি বছরের অক্টোবর মাসেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া-রণবীর। শোনা যাচ্ছে, তাদের পরিবারের তরফ থেকেই ঠিক করা হচ্ছে দিনক্ষণ। তবে এখনো পর্যন্ত তাদের বিয়ে নিয়ে অফিশিয়ালি কোনো ঘোষণা করা হয়নি। জানা যায়নি বিয়ের তারিখও। এই তারকা-জুটির অগণিত ভক্তরা আপাতত তাদের বিয়ের দিন জানার অপেক্ষায় রয়েছেন।

Advertisement

বেশ কয়েকবছর আগে ‘কফি উইথ কারাণ’ শোতে এসে আলিয়া ভাট জানিয়েছিলেন রণবীর কাপুর তার ক্রাশ। তার কয়েকবছর পরেই তারা একে অপরের প্রেমে পড়েন। সোনাম কাপুরের বিয়েতে তারা একসাথে হাজির হয়ে নিজেদের সম্পর্ককে মান্যতা দেন। এরপর থেকেই তাদের সম্পর্ক নিয়ে চর্চা চলে মিডিয়াতে।

এই মুহূর্তে আলিয়া ভাট সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ‘গঙ্গুবাই কথিয়াওয়াড়ি’র সুবাদে চর্চায় রয়েছেন মিডিয়াতে। ছবিতে তার অভিনয় থেকে শুরু করে তার সাজ সবটাই রীতিমতো চর্চিত হয়েছে দর্শকমহলে। প্রশংসিতও হয়েছে প্রচুর।

উল্লেখ্য, অয়ন মুখার্জ্জী পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে প্রমবারের জন্য নিজের প্রেমিক রণবীর কাপুরের সাথে জুটি বাঁধতে চলেছেন আলিয়া ভাট। এই ছবিতে তাদের স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বলিউডের বচ্চন সাহেবের সাথে। এই ছবিতে বচ্চন সাহেব ছাড়াও দেখা মিলবে নাগার্জুন ও মৌনি রায়ের। চলতি বছরের ৯’ই সেপ্টেম্বর এই ছবি মুক্তির কথা রয়েছে। আপাতত সিনেমা ও এই তারকা-জুটির অনুরাগীরা ‘ব্রহ্মাস্ত্র’এর অপেক্ষায়। এছাড়াও ‘রকি অ্যান্ড রানি কি লাভ স্টোরি’তে রণবীর সিংয়ের বিপরীতে দেখা মিলবে অভিনেত্রীর। ‘ডার্লিংস’, ‘আরআরআর’এর মতো ছবিতেও দেখা যাবে অভিনেত্রীকে। পাশাপাশি রণবীর কাপুরকে দেখা যাবে ‘শামশেরা’ ছবিতে।

মুম্বাইয়ের পালি হিলে আলিয়া ও রণবীরের বাড়ি তৈরি হচ্ছে। তবে সেই বাড়ি এখনো সম্পূর্ণ হয়নি। জানা গিয়েছে এই বাড়ি পুরোপুরিভাবে তৈরি হতে এখনো ১৮ মাস সময় লাগবে। তবে এর মধ্যেই অক্টোবর মাসে তাদের গাঁটছড়া বাঁধার খবর সামনে এসেছে। এখন সকলেই তাদের বিয়ের অফিশিয়াল ঘোষণার অপেক্ষায়।