দীর্ঘক্ষন পলাতক থাকার পর এবার বর্ধমানের গলসিতে পাকড়াও মাদক কাণ্ডে অভিযুক্ত নেতা রাকেশ সিং

ইতিমধ্যেই কলকাতা পুলিশ তাকে গ্রেপ্তার করে শহরে আনার জন্য বর্ধমানের উদ্দেশ্যে রওনা দিয়ে দিয়েছেন।

Advertisement

Advertisement

এবারে তার গ্রেপ্তারি শুধুমাত্র সময়ের অপেক্ষা। বর্ধমানের গোলসি থেকে পুলিশের হাতে ধরা পড়লেন বিজেপি নেতা রাকেশ সিং (Rakesh Singh)। অন্য রাজ্যে পালানোর চেষ্টা করছিলেন তিনি, এবং সেই মুহূর্তে তাকে পাকড়াও করা হয়। ইতিমধ্যেই কলকাতা পুলিশ তাকে গ্রেপ্তার করে শহরে আনার জন্য বর্ধমানের উদ্দেশ্যে রওনা দিয়ে দিয়েছেন। তবে শুধুমাত্র রাকেশ সিং নয়, গ্রেপ্তার করা হয়েছে তার দুই ছেলে কেও।

Advertisement

নিউ আলিপুরে কোকেনসহ ধরা পড়েছিলেন বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami)। তার একটি ঘনিষ্ঠ বন্ধু কেউ গ্রেফতার করা হয় সেই মুহূর্তে। ধৃতের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১০০ গ্রাম ওজনের কোকেন। তামিল একে ফাঁসানোর জন্য তার গাড়িতে কোকেন রেখেছিল অমৃক সিং এবং রাজেন্দ্র যাদব নামে দুই ব্যক্তি। পুলিশের হাতে এই যোগাযোগের প্রমাণ আছে। তারপর গতকাল পুলিশ বিজেপি নেতার বিরুদ্ধে সমন জারি করে। গতকাল বিকেল চারটে নাগাদ তার হাজিরা দেওয়ার কথা ছিল লালবাজারে। কিন্তু গ্রেপ্তারের আশঙ্কায় তিনি আবেদন জানিয়ে হাইকোর্টে মামলা করেন। যদিও, সেই মামলা সম্পূর্ণ খারিজ হয়ে যায় কলকাতা হাইকোর্টে। কলকাতা হাইকোর্টের বিচারপতি জানিয়ে দেন, পুলিশ তাকে মাদক মামলায় হাজিরা দেওয়ার নির্দেশ জানিয়েছে। তাই এই মুহূর্তে কোন রকম স্থগিতাদেশ দেওয়া হবে না। তারপর থেকে বেপাত্তা হয়ে যান ঐ বিজেপি নেতা।

Advertisement

দুপুরে আচমকাই রাকেশ সিং এর আলিপুরের বাড়িতে হাজির হয় পুলিশ। সেখানে তদন্তকারীরা বাড়িতে ঢোকার চেষ্টা করেন। কিন্তু রাকেশ সিং এর ছেলে তাদেরকে বাধা দেন। বাড়ির বাইরে পুলিশের সঙ্গে রীতিমতো বচসা হয়। শেষমেষ সার্চ ওয়ারেন্ট দেখিয়ে ঘন্টা চারেক বাদে বাড়িতে ঢুকে পুলিশ। সেখানে পরিবারের সদস্যদের তল্লাশি নেওয়া হয়। কিন্তু বাড়িতে তেমন কোন জিনিস পাওয়া যায়নি। তবে সরকারি কাজে এবং তদন্তের বাধা দেওয়ার কারণে রাকেশ সিংয়ের দুই ছেলেকে আটক করেছে পুলিশ। শেষ পাওয়া খবর অনুযায়ী তাদের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

Recent Posts