ডিপনেক কালো পোশাক, এই সুন্দরী অভিনেত্রী মানুষের হুঁশ উড়িয়ে দিলেন, ছবিতে সুপার হট লাগছিল

রাধিকা আপ্তে সম্প্রতি 'বিক্রম ভেধা' সিনেমার ট্রেলার লঞ্চ ইভেন্টে উপস্থিত হয়েছিলেন

Advertisement

Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ড এবং বিভিন্ন ধরনের সম্পর্কের বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন সম্পর্কের গুঞ্জন ট্রেন্ডিং হয়ে ওঠে। আবার কখনও কখনও ভাইরাল হয় বিভিন্ন তারকাদের ছবি। এছাড়াও তারকারা প্রায় প্রতিটি মুহূর্ত পাপারাৎজিদের ক্যামেরার নজরে থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয় তাঁরা। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। এই বলি জগতে বোল্ড অবতারে কাজ করে যেই অভিনেত্রী সকলের হুঁশ উড়িয়ে দিয়েছিলেন তিনি হলেন রাধিকা আপ্তে।

Advertisement

Advertisement

যারা বলিউডের সাথে পরিচিত তারা সকলেই অবশ্যই রাধিকা আপ্তে নামের সাথে খুব পরিচিত। তাঁর একাধিক সিনেমা সুপারহিট হয়েছিল। তাঁর বোল্ড লুক দেখে প্রেমে পড়েছেন লাখ লাখ পুরুষ। আবার তাঁর লাস্যময়ী এক্সপ্রেশনের জাদুতে রাতের ঘুম উড়েছে অনেক নেটিজেনের। সম্প্রতি এই অভিনেত্রীর একটি নতুন সিনেমা রিলিজ করছে যার ট্রেলার লঞ্চ ইভেন্টে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। আশা করি সকলেই বুঝতে পেরেছেন কোন সিনেমার ট্রেলার লঞ্চের কথা বলা হচ্ছে।

Advertisement

হ্যাঁ, ঠিকই ধরেছেন। অভিনেত্রী রাধিকা আপ্তে সম্প্রতি ‘বিক্রম ভেধা’ সিনেমার ট্রেলার লঞ্চ ইভেন্টে উপস্থিত হয়েছিলেন। এইদিন অভিনেত্রীকে যে ব্যাপক সুন্দরী লাগছিল, তা আলাদাভাবে বলার কোনো দরকার পড়ে না। এই বিশেষ অনুষ্ঠানে, রাধিকা সাদা কালো রঙের স্কার্টের সাথে একটি ম্যাচিং ব্র্যালেট পরেছিলেন। এই ডিপ নেক ব্র্যালেটে অভিনেত্রীর লুক ছিল বেশ সাহসী, যা ফ্যানদের হুঁশ উড়িয়ে দিয়েছিল। তাঁর এই বোল্ড রূপ দিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন তিনি।

প্রসঙ্গত উল্লেখ্য, ‘বিক্রম ভেধা’ একটি অ্যাকশন মুভি যা একই নামের ২০১৭ সালের তামিল ছবির অফিসিয়াল হিন্দি রিমেক। ছবিটি ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে। এই সিনেমায় রাধিকা ছাড়াও মুখ্য চরিত্রে অভিনয় করছেন হৃত্বিক রোশন ও সাইফ আলী খান। ট্রেলার রিলিজের পর থেকেই দর্শকদের মধ্যে এই সিনেমা নিয়ে ক্রেজ বাড়ছে।

Recent Posts