বিনোদন

কিলার লুকের সঙ্গে কিলার নাচ, রচনার নাচ দেখেন তো কি করলেন!

Advertisement

Advertisement

হরিয়ানার নাচের রানী স্বপ্না চৌধুরীর আগুনে পারফরম্যান্স নিয়ে সারা বিশ্ব পাগল। কিন্তু এখন হরিয়ানভি নৃত্য শিল্পে একাধিক মহিলা নৃত্যশিল্পী হাজির হতে শুরু করেছেন, যার লক্ষ লক্ষ ভক্ত রয়েছে। স্বপ্নার ভিডিওগুলির মতো, তাদের ভিডিওগুলিও ইন্টারনেটে আলোড়ন সৃষ্টি করে। তারা মঞ্চে আসার সাথে সাথেই লক্ষ লক্ষ লোকের ভিড় জড়ো হতে শুরু করে এবং লোকেরা তাদের নাচ দেখার জন্য মুখিয়ে থাকেন। যা নিয়ন্ত্রণ করার জন্য পুলিশকেও ডাকতে হয়। স্বপ্না চৌধুরিকে কঠিন প্রতিদ্বন্দ্বিতা দিতে এখন মঞ্চে পারফর্ম করতে শুরু করেছেন একের পর এক শিল্পী। ইউটিউবে হরিয়ানভি নাচ লিখে সার্চ করলেই পাওয়া যাবে বহু জনপ্রিয় ভিডিও। মজার বিষয় হল বহু পুরনো ভিডিও এখন নতুন করে ভিউজ পাচ্ছে।

Advertisement
Advertisement

তাদের ভিডিওগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটিউবে ঝড় তুলছে। সেই কারণেই আজ আমরা হরিয়ানভি নৃত্যশিল্পী রচনা তিওয়ারির কথা বলছি, যাকে দেখে মানুষ পাগল হতে শুরু করেছে ক্রমশ। প্রত্যেকেই তার সাহসী স্টাইল এবং চেহারা নিয়ে পাগল। রচনা তিওয়ারির উপস্থিতি মানেই অনেকের কাছে অনেক কিছু। তিনি মঞ্চে উঠে যে ভাবে নাচ শুরু করেন তাতে বুকের ধুকপুকানি বাড়তে বাধ্য।

Advertisement

যারা এখনও জানেন না তাদের অবগতির জন্য বলা রাখা ভালোজ রচনা তিওয়ারিও স্বপ্নার মতো একজন নৃত্যশিল্পী এবং গায়িকা। তার নাচের পাশাপাশি মানুষ তার গানের গলা নিয়েও পাগল। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, আকর্ষণীয় রঙের পোশাক পরে দুরন্ত এনার্জির সঙ্গে নাচ করছেন। তাদের দেখে তরুণ-বৃদ্ধরা পর্যন্ত চোখ ফেরাতে পারছেন না।