বিজেপিতে গিয়ে সৌমিত্রটা ছাগলের ৩ নম্বর ছানা হয়েছে, সৌমিত্র খাঁ এর উদ্দেশ্যে নজিরবিহীন আক্রমণ রবীন্দ্রনাথ ঘোষের

Advertisement

Advertisement

সুব্রত মুখোপাধ্যায়, গৌতম দেব, রবীন্দ্রনাথ ঘোষ, সৌরভ চক্রবর্তী সহ অনেক তৃণমূল নেতা আর কিছুদিনের মধ্যেই বিজেপিতে যোগ দেবেন। এদিন এরকমই মন্তব্য করেছিলেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। তবে সৌমিত্রর এই মন্তব্য এদিন অনেকেই উড়িয়ে দিয়েছেন। তাদের মধ্যে অগ্রণী হলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ এবং আলিপুরদুয়ারের বিধায়ক সৌরভ চক্রবর্তী।

Advertisement

রবীন্দ্রনাথ ঘোষ এদিন বলেন, ” আমি বিষ খেয়ে মরে যাব, তবু বিজেপিতে যাব না।”সৌমিত্র খাঁ কে কটাক্ষ করে বললেন,” সৌমিত্র দিবা স্বপ্ন দেখছে। আগে তৃণমূলের নেতা ছিল ভাল ছিল। এখন বিজেপিতে গিয়ে ছাগলের ৩ নম্বর বাচ্চা হয়েছে। আমি বিষ খেয়ে মরে যাব, তবু উগ্র সাম্প্রদায়িক দল বিজেপিতে যোগ দেবো না।”

Advertisement

আবার সৌরভ চক্রবর্তী এই ব্যাপারে বলেছেন,”সৌমিত্র খাঁ বাচ্চা ছেলে। আমি যখন রাজ্য ছাত্র পরিষদের সভাপতি তখন সৌমিত্র কলেজে ছাত্র পরিষদ করত। ও আমার থেকে অনেক জুনিয়র। ও রাজনৈতিক অভিজ্ঞতা নেই। তৃণমূল কংগ্রেস পশ্চিমবঙ্গে যথেষ্ট শক্তিশালী। তৃণমূলকে ভাঙ্গা যতটা সোজা নয়। আমি তৃণমূলের সঙ্গেই ছিলাম এবং সঙ্গেই থাকব।”

Advertisement

প্রসঙ্গত, মিহির গোস্বামী এদিন দিল্লিতে গিয়ে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন। তারপরেই সৌমিত্র খাঁ কে প্রশ্ন করা হয়েছিল, এমন কি আর কেউ আছে যে বিজেপি তে আসছে? এই প্রশ্নের উত্তরে সৌমিত্র বলেছিলেন,” শুভেন্দু অধিকারীর দিক থেকে একটা ইতিবাচক সাড়া আমরা লক্ষ্য করছি। এছাড়া, সুব্রত মুখোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী, গৌতম দেব, রবীন্দ্রনাথ ঘোষ প্রমুখ বিজেপিতে যোগ দিতে চলেছেন।

তারা যেকোনো সময় দলবদল করতে পারেন। তবে তারা যদি বিজেপিতে আসতে চান তাহলে আগে সিদ্ধান্ত নেবে শীর্ষ নেতৃত্ব। তার পরেই তারা বিজেপিতে যোগ দিতে পারবেন, তার আগে না।”

Recent Posts