বিনোদন

Web Series: অবৈধ সম্পর্ক নিয়ে রিলিজ হল সাহসী এই ওয়েব সিরিজ, বাড়ির বাচ্চাদের সামনে দেখবেন না

আজ আমরা আপনাদের সামনে এমন একটি সাহসী ওয়েব সিরিজের খবর নিয়ে এসেছি, যেটি দেখতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করতে হবে।

Advertisement

Advertisement

বর্তমান সময়ে বোল্ড ওয়েব সিরিজ মানেই ওটিটি প্লাটফর্মের আলাদা উষ্ণতা। করোনা মহামারির পরবর্তী সময়ে বলিউডের ধারাবাহিক সিনেমার বিকল্প হয়ে উঠেছে ডিজিটাল মার্কেটে রিলিজ হওয়া একাধিক ওয়েব সিরিজ। বিশেষ করে যৌনতায় পরিপূর্ণ ওয়েব সিরিজ গুলি বেশি পছন্দ করছেন নেটিজেনরা। আপনারা জানলে অবাক হবেন, ডিজিটাল মার্কেটে এমন একাধিক ওয়েব সিরিজ রয়েছে, যেগুলি বলিউডের হাই-বাজেট সিনেমার চেয়েও বেশি টাকা উপার্জন করেছে।

Advertisement

ধারাবাহিক সিনেমার গণ্ডি পার করে বর্তমানে নেটিজেনরা ডিজিটাল মার্কেটে সাহসী ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করছেন। বিশেষ করে যৌনতায় ভরপুর ওয়েব সিরিজ গুলো মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছে নেট পাড়ায়। আসলে করোনা মহামারির কারণে যখন গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি থমকে দাঁড়িয়ে ছিল সেই মুহূর্তে উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করা হয়েছিল। আর অবসর সময় কাটাতে সেই সমস্ত ওয়েব সিরিজের উষ্ণ স্রোতে গা ভাসিয়ে দেন নেটিজেনরা। যার ফলে বিনোদনের আরও নতুন দিগন্ত খুলে যায় সাধারণ মানুষের জন্য।

Advertisement

আজ আমরা আপনাদের সামনে এমন একটি সাহসী ওয়েব সিরিজের খবর নিয়ে এসেছি, যেটি দেখতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করতে হবে। শুধু তাই নয়, নিজের থেকে বয়সে বড় এবং বয়সে ছোট কারো সামনেও দেখতে পারবেন না এই ওয়েব সিরিজ। কানে হেডফোন ব্যবহার করে আপনাকে উত্তেজনাপূর্ণ এই ওয়েব সিরিজ দেখতে হবে।

Advertisement

সম্প্রতি ডিজিটাল মার্কেট ডিজিমুভি প্লেক্সে মুক্তি পেয়েছে “পেয়াসী পুষ্পা” নামের এই সাহসী ওয়েব সিরিজটি। যেখানে এক ডিভোর্সি যুবতীর শারীরিক চাহিদা মেটানোর গল্প দেখানো হয়েছে। দ্বিতীয়বার বিয়ে করেও শারীরিক সুখ থেকে বঞ্চিত ওই যুবতী শারীরিক সুখ পেতে কি করেন তা জানতে হলে এক্ষুনি দেখতে হবে “পেয়াসী পুষ্পা” ওয়েব সিরিজটি।

Recent Posts