Viral: পরনে পাতলা শাড়ি ও লাল স্লিভলেস ব্লাউজ, চিকন কোমরে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

ভিডিওটি ইতিমধ্যেই ৮০ হাজারের কাছাকাছি মানুষ দেখেছেন

Advertisement

Advertisement

লকডাউনের বাজারে গৃহবন্দী অবস্থায় প্রত্যেক মানুষের কাছে এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। আসলে যতই প্রযুক্তির উন্নতি ঘটছে ততই ব্যবহার কমছে রেডিও, টিভি এবং সংবাদপত্রের। আজকাল ইন্টারনেট পরিষেবার দৌলতে মোবাইল ফোনে এক ক্লিক করলেই সোশ্যাল মিডিয়ার বিস্তীর্ণ বিনোদন দুনিয়া উপভোগ করা যায়। গোটা বিশ্বজুড়ে জনপ্রিয় ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটার ইত্যাদি সোশ্যাল মিডিয়া অ্যাপ। কমবেশি প্রত্যেকের কোনো না কোনো সোশ্যাল মিডিয়াতে অ্যাকাউন্ট রয়েছে।

Advertisement

আজকালকার দিনে নতুন ট্রেন্ড রিল ভিডিও বানানো। এর সূত্রপাত টিকটক থেকে হলেও বর্তমানে ট্রেন্ডিং সোশ্যাল মিডিয়া সাইট ফেসবুক এবং ইনস্টাগ্রামেও এই ফিচার চলে এসেছে। এতে কোনো একটি গানের ভিত্তিতে ৩০ সেকেন্ড কি ১ মিনিটের ভিডিও বানানো যায়। আজকাল এই রিলের দুনিয়াতে দক্ষিণী সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’ চলচ্চিত্রের ‘ও আন্তাভা, ও আন্তাভা’ গান ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এই গানে উষ্ণতা ছড়াচ্ছেন সামান্থা। কোমর দুলিয়ে নেচেছেন আল্লুর সঙ্গে। সেই অনুকরণেই এখন চলছে রিল ভিডিওর বাহার।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে উত্তরাখণ্ডের এক যুবতী বাড়ির ছাদে দাঁড়িয়ে ‘ও আন্তাভা, ও আন্তাভা’ গানে শরীরী ভাঁজের কায়দা দেখিয়েছে। তাঁর পরনে ছিল লাল সাদা পাতলা নেটের শাড়ি ও লাল রঙের স্লিভলেস ব্লাউজ। নাচের মাঝে তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে নেটিজেনদের মনে। এছাড়া শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভির টুকি রাতের ঘুম কেড়ে নিয়েছে অনেকের। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহুর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

Advertisement

জানা গিয়েছে, ওই যুবতীর নাম সোনালী। সে উত্তরাখণ্ডের বাসিন্দা এবং মাঝে মাঝেই ইনস্টাগ্রামে রিল ভিডিও বানিয়ে পোস্ট করেন। বেশিরভাগ ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি ইতিমধ্যেই ৮০ হাজারের কাছাকাছি মানুষ দেখেছেন এবং ১০ হাজার মানুষ লাইক করেছেন। এছাড়া নেটিজেনরা কমেন্টের বন্যা বইয়ে দিয়েছে ভিডিওর তলাতে।