Oindrila Sen: শরীর থেকে খুলে যাচ্ছে টি-শার্ট, বিছানায় শুয়ে লাস্যময়ী পোজে ঐন্দ্রিলা, রইলো ছবি

ঐন্দ্রিলা সেনের ইনস্টাগ্রাম পোস্ট ঝড় তুলেছে নেটিজেনদের বুকে

Advertisement

Advertisement

টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে দর্শকদের খুব প্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। ছোট পর্দা দিয়ে ক্যারিয়ার শুরু করলেও এখন রিল দুনিয়াতে বেশ নামডাক রয়েছে এই অভিনেত্রীর। এছাড়া অঙ্কুশের সাথে লিভ-ইন রিলেশনশিপে থাকার জন্য সর্বদা চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। তিনি সোশ্যাল মিডিয়াতে যাই পোস্ট করুক না কেন, তা দর্শকদের ভালোবাসায় বেশিরভাগ সময় ভাইরাল হয়ে যায়। আবার সম্প্রতি ১৫ কেজি ওজন কমিয়ে চাবুক ফিগারে ক্যামেরার সামনে এসে চমকে দিয়েছেন অভিনেত্রী। তাই গত সোমবার ছিপছিপে চেহারার লাস্যময়ী ছবি আপলোড করে সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে এসেছেন ঐন্দ্রিলা।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর পোস্ট করা একটি ছবিতে দেখা গিয়েছে পাঁচতারা হোটেলের দুধ সাদা বিছানায় শুয়ে রয়েছেন তিনি। পরনে শোভা পাচ্ছে লুজ সোল্ডার কালো টি শার্ট। ছবি পোস্ট করে ক্যাপশন দিয়ে ঐন্দ্রিলা লিখেছেন, “আমি এখন এনার্জি সেভিং মোডে আছি কেননা আজ সোমবার।” এই ছবি সোশ্যাল মিডিয়াতে আসতেই দাবানলের মত ছড়িয়ে পড়ে। নেটিজেনরা অভিনেত্রীর ছবিতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেয়। কিছু যুব নেটিজেনের অভিনেত্রীর ছবি দেখে যে রাতের ঘুম উড়ে যাবে, তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রী ঐন্দ্রিলা সেন যে অঙ্কুশ হাজরার বিশেষ বান্ধবী তা জানতে বাকি নেই কারুর। অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন যে কবে এই লাভ বার্ডস জুটিতে পরিণত হবে। এখন এই মিষ্টি কাপেল বেরিয়েছেন বিশ্বভ্রমণে। সেখানেই কোনো এক পাঁচতারা হোটেলে গিয়ে অভিনেত্রী তাঁর লাস্যময়ী ওই ছবি পোস্ট করেন। এখন ইন্টারনেট দুনিয়ার আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে ওই সেন্সেশানাল ইনস্টা পোস্ট।

Advertisement

অভিনেত্রী ঐন্দ্রিলা সুরিন্দর ফিল্মস এই সিনেমাতে অভিনেত্রীর সাথে রয়েছেন রঞ্জিত মল্লিক এবং অপরাজিতা। এছাড়াও দর্শকরা অঙ্কুশ ঐন্দ্রিলার ‘লাভ ম্যারেজ’ ছবি মুক্তির অপেক্ষায় মুখিয়ে রয়েছে। অন্যদিকে ইন্টারনেটের টপ টক কবে অঙ্কুশ ঐন্দ্রিলা বিয়েটা সেরে ফেলবেন। তবে অফিশিয়ালি তাঁদের পক্ষ থেকে বিয়ের দিনক্ষণ পরিষ্কার ভাবে জানানো হয়নি।