বিনোদন

ছোট পোশাকে পা তুলতেই বেরিয়ে এল অন্তর্বাস, oops moments এর শিকার পুষ্পা অভিনেত্রী রশ্মিকা মান্দানা

ডিজাইনার পোশাক বিভ্রাটে মাঝে মাঝেই উপস মোমেন্টের শিকার হন বলি অভিনেত্রীরা

Advertisement

Advertisement

রশ্মিকা মন্দানাকে বর্তমানে চেনেন না, এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা হবে। জানিয়ে রাখা ভাল, কর্ণাটকের অভিনেত্রী তথা সাউথ ইন্ডিয়ান সিনেমার মোস্ট কিউট অভিনেত্রী তিনি। সাউথ ইন্ডিয়ান সিনেমায় রশ্মিকা তাঁর কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য এমনিতেই বেশ জনপ্রিয় ছিলেন। এমনকি গোটা দেশের যুবকদের কাছে এই অভিনেত্রী ক্রাশ। তাঁর হাসি, প্রাণোচ্ছল ভঙ্গি, মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে লক্ষ লক্ষ যুবকের। তিনি প্রধানত সাইথ ইন্ডিয়ান সিনেমা গীতা গোবিন্দ থেকে জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন। তারপর পুষ্পার সাফল্যের পর তাঁর জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে।

Advertisement

Advertisement

জনপ্রিয়তা পাওয়ার পর থেকে এখন সর্বদাই ক্যামেরার ফ্রেমে বন্দী থাকেন রশ্মিকা। আসলে তারকারা এখন যেন প্রতিমুহূর্তে ক্যামেরার ফ্রেমেই বন্দী থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হন তাঁরা। অনেকেই অতিরিক্ত এই ভালোবাশায় বিব্রত হয়ে ওঠেন। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। তবে এরমধ্যেই কিছু কিছু সময় পোশাক বিভ্রাটের কারণে লাইভ অন ক্যামেরা চলে আসে তারকাদের উপস মোমেন্ট। আর এমনটাই সম্প্রতি ঘটেছে রশ্মীকা মান্দানার সাথে।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে কমবেশি অভিনেত্রীকে নিয়ে সর্বদাই আলোচনা চলছে। মাঝে মাঝে তিনি তার বিভিন্ন সিনেমার প্রমোশনের জন্য বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হন। সম্প্রতি এক অনুষ্ঠানে গিয়ে পোশাক বিভ্রাটে বা উপস মোমেন্ট এ পড়েন তিনি। আর সেই ভিডিও ঝড়ের গতিতে সুপার ভাইরাল হয়ে যায়। ওই ভিডিওতে দেখা গিয়েছে, একটি লাইভ ইভেন্টে শর্ট হলুদ রঙের পোশাক পরে এসেছিলেন অভিনেত্রী। হঠাৎ করেই কথোপকথনের সময় সে পায়ের অবস্থান পরিবর্তন করতে গেলে শর্ট ড্রেসের নিচ দিয়ে গোপন স্থান অনক্যামেরা চলে আসে। আর সেই ছবি ও ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।