বিয়ের দু’মাসের মধ্যে অন্তঃসত্ত্বা হলেন এই অভিনেত্রী, জানুন কী বলেছেন

Advertisement

Advertisement

সম্প্রতি মডেল-অভিনেত্রী পুনম পান্ডের প্রেগনেন্সি নিয়ে ছড়ালো গুজব। পুনমের বিয়ের সময়ের একটি ফটো কিছুদিন আগে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সেই ফটোতে পোশাকের কারণে পুনমের ‘বেলি’ সামান্য হেভি লাগছিল। এই ঘটনা থেকে কিছু নিউজ পোর্টালের ধারণা হয়, পুনম গর্ভবতী। এমনকি বেশ কিছু নেটিজেনও অযাচিত দায়িত্ব নিয়ে ঘোষণা করেন, পুনম ছয় মাসের অন্তঃসত্ত্বা। এই ঘটনায় পুনম যথেষ্ট অসন্তোষ প্রকাশ করে বলেছেন, তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবর সম্পূর্ণ গুজব। এরকম কোনো ‘গুড নিউজ’ হলে নিজেই সেকথা মিডিয়াকে জানাবেন, বলেছেন পুনম।

Advertisement

1 লা সেপ্টেম্বর দীর্ঘদিনের প্রেমিক স‍্যাম বোম্বে-র সঙ্গে বিয়ে হয়েছে পুনমের। সম্পূর্ণ ভারতীয় সাজে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েন পুনম ও স‍্যাম। এরপর গোয়ায় হানিমুন করতে গিয়ে সরকারী স্থানে অশ্লীল ভিডিও শুট করার অপরাধে পুনমকে আইনি ঝামেলা পোহাতে হয়। এর মধ্যেই আইন ভাঙার অপরাধে পুনমের স্বামী স‍্যাম বোম্বে-র নামে আদালতে মামলা দায়ের হয়।

Advertisement

পুনম পান্ডে এর আগে বহুবার তাঁর কাণ্ডজ্ঞান-হীন কাজের জন্য বিতর্কিত হয়েছেন। কখনো তিনি কোনো ভারতীয় ক্রিকেটার বা ভারতীয় দল কোনো ম্যাচ জিতলে নগ্নতার বাজি রেখে ‘আনড্রেস’ হয়ে সোশ্যাল মিডিয়ায় ফটো আপলোড করেন। কখনো বা তিনি করেন বিতর্কিত মন্তব্য। বলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর অধিকাংশ ভিডিও ও ফটো-কে অশ্লীল বলা হয়। এহেন পুনম পান্ডে-কে এই মুহূর্তে টার্গেট করেছে মিডিয়া। পুনম পান্ডের হঠাৎ বিয়ের পিঁড়িতে বসাও অকারণে নয়, বলেই মনে করছেন অনেক সেলেবও। তবে করোনা পরিস্থিতির আনলক পর্বে বিতর্কিত খবর তৈরী করতে পুনম পান্ডের থেকে ভালো ‘অপশন’ বি-গ্রেড নিউজ পোর্টালগুলির কাছে নেই। সেলিব্রিটি ও মিডিয়ার এই যুগলবন্দি আজ বহুদিনের। সেদিক দিয়ে বিচার করলে, এই প্রশ্ন অনায়াসেই উঠে আসে, যে বিতর্ক পুনমের সস্তা স্টারডমের ভিত তৈরী করেছে, পুনম নিজেই কি আবারও নতুন বিতর্ক তৈরী করে খবরের শিরোনামে থাকতে চাইছেন! নাকি মিডিয়াই পুনমের বিতর্কিত ইমেজকে ব্যবহার করে নিজেদের গ্রহণযোগ্যতা বাড়াতে চাইছে!

Advertisement