Puja Hegde In Kapil Sharma show: ‘পুরো কমলা কুলফি’ পূজাকে দেখে মন্তব্য কপিলের, ‘অনেক খেয়েছেন’ বললেন ভাইজান

Advertisement

Advertisement

খুব শীঘ্রই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ভাইজানের ‘কিসিকা ভাই কিসিকা যান’ ছবিটি। এই ছবিতে তার বিপরীতে দেখা মিলবে পূজা হেগড়ের। ভাইজান ভক্তরা দীর্ঘদিন ধরেই এই ছবির অপেক্ষায় দিন গুনছেন। এবার তাদের সকলের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে আগামী ২১’শে এপ্রিল মুক্তি পেতে চলেছে ছবিটি। সম্প্রতি সেই ছবিরই প্রচারে ‘দ্যা কপিল শর্মা শো’তে উপস্থিত ছিলেন পূজা ও ভাইজান। সেখানেই অভিনেত্রীর পোশাক নিয়ে চূড়ান্ত হাসি-ঠাট্টায় মেতে উঠলেন সালমান-কপিল, লজ্জায় লাল অভিনেত্রীও।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় কপিল শর্মা শো-এর এক ঝলক তুমুল ভাইরাল হয়েছে, যেখানে পূজা হেগড়েকে একটি কমলা রঙের গাউনে দেখা গিয়েছে। আর সেই নিয়েই হাসির রোল কপিল শর্মা শো-এর মঞ্চে। এদিন অভিনেত্রীকে এই পোশাকে দেখে পুরোপুরি মজার ছলেই সকলের সামনে কপিল বলেন, তিনি যখন স্কুলে পড়তেন তখন কমলা রঙের কুলফি পাওয়া যেত। এদিন অভিনেত্রীকে দেখে কপিলের সেকথাই বারবার মনে পরে যাচ্ছিল, নিজেই জানান তিনি।‌‌

Advertisement

Advertisement

খুব স্বাভাবিকভাবেই কপিলের এই কথায় হাসির রোল ওঠে সকলের মাঝে। সকলের পাশাপাশি হেসে ওঠেন বলিউডের ভাইজানও। হাসতে হাসতেই অভিনেতা জানান, তিনি এতক্ষণ চুপ করে ছিলেন, তবে ছোটবেলায় কমলা কুলফি তিনি অনেক খেয়েছেন। আর অভিনেতার এই কথা শুনে হাসি চেপে রাখাতে পারেননি কপিলও। আর ভাইজানের এমন কথা শুনে লজ্জায় লাল হয়ে যান পূজা, সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে নজর রাখলেই তা স্পষ্ট হবে।