Categories: বিনোদন

কোমর দুলিয়ে ব্যাপক নাচ করলেন কোমল চৌধুরী, দেখে নিয়ন্ত্রণহীন ফ্যানরা

১ মিলিয়নের বেশি মানুষ ইতিমধ্যেই এই ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে থাকেন তারা অবশ্যই স্বপ্না চৌধুরীর নামটা শুনেছেন।

Advertisement

আজকের ইন্ডাস্ট্রি সম্বন্ধে অবগত সকলেই স্বপ্না চৌধুরীর নাম অবশ্যই জানেন। সে তাঁর দেশি স্টাইলে ঠুমকা দিয়ে লাখ লাখ নেটিজেনের মন জয় করে নিয়েছে। গোটা ভারতের মধ্যে সিংহভাগ পুরুষ নেটিজেন এই স্বপ্না চৌধুরীর ফ্যান। তবে নতুন করে হরিয়ানভি স্টেজ ডান্স এ জনপ্রিয়তা পাচ্ছেন কোমল চৌধুরী। আজকাল অনেক স্টেজ শোতেই দেখা মেলে তাঁর। গানের তালে তাঁর কোমর দোলানো বা কিলার এক্সপ্রেশন এর ফ্যান লাখ লাখ মানুষ। সম্প্রতি কোমলের একটি স্টেজ শো ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

ভাইরাল ওই ভিডিওতে দেখা গিয়েছে, কোমল চৌধুরীকে হলুদ সালোয়ার স্যুট পরে তুমুল নাচ করতে দেখা গেছে। তাঁর বোল্ড লুক ও কিলার এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে সকলের। উপস্থিত সব বয়সের মানুষ কোমল চৌধুরীর নাচ দেখে মুগ্ধ হয়েছে। অনেকে তো আবার কোমল চৌধুরীর সৌন্দর্যের প্রেমে পড়ে গিয়েছেন। অনেকে আবার শিস দিয়েছেন নাচের মাঝে। বলাবাহুল্য এই ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে আসতেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। ভিডিওটি এখনও পর্যন্ত ১ মিলিয়ন মানুষ দেখেছেন ও লাখ লাখ মানুষ লাইক দিয়েছেন।

Advertisement