বাংলা সিরিয়াল

Prosenjit-Rachana: ‘দিদি নম্বর ১’এর মঞ্চে প্রসেনজিৎকে মালা পরিয়ে দিলেন রচনা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

এবার পুজোয় একরাশ বাংলা ছবি নিয়ে আসতে চলেছেন টলিউডের সমস্ত পরিচালকেরা। তার মধ্যে অন্যতম হল পথিকৃৎ বসু পরিচালিত ‘কাছের মানুষ’। এই মুহূর্তে সেই ছবির প্রচারেই চূড়ান্ত ব্যস্ত রয়েছেন ছবির সমস্ত কলাকুশলীরা। স্ট্যান্ড আপ কমেডির মঞ্চের পাশাপাশি লোকাল বাসেও প্রচার সেরেছেন তারা। সম্প্রতি জি বাংলার অন্যতম জনপ্রিয় গেম রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ১’এর মঞ্চে দেখা মিলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেবের। ‘কাছের মানুষ’এর প্রচারের খাতিরেই মহালয়া স্পেশাল এপিসোডে উপস্থিত ছিলেন টলিউডের এই দুই সুপারস্টার।

Advertisement

মহালয়া স্পেশাল এপিসোডে ইশা সাহাকে প্রতিযোগী হিসেবেই দেখা গিয়েছে। পাশাপাশি উপস্থিত ছিলেন গীতশ্রী ও অন্যান্যরা। এদিন উপস্থিত সমস্ত অভিনেত্রীদের ফুচকা খাওয়াতে দেখা গিয়েছে প্রসেনজিৎ ও দেবকে। এমনকি প্রসেনজিৎকে নিজের হাতে ফুচকা খাইয়ে দিলেন সকলের প্রিয় ‘দিদি নম্বর ১’। সেই ঝলকও ভাইরাল হয়েছে জি বাংলার অফিসিয়াল পেজের তরফ থেকে। পাশাপাশি দেবের সাথে নাচতেও দেখা গিয়েছে রচনা ব্যানার্জীকে। অভিনেত্রীকে মালাও পরিয়ে দিয়েছেন দেব। সেই মালা মজার ছলেই অভিনেত্রী পরিয়ে দিয়েছেন বুম্বাদার গলায়। ভাইরাল হওয়ার ভিডিওতে দুজনকেই টোপর পরে থাকতে দেখা গিয়েছিল। উল্লেখ্য, অনেকের কাছেই হয়তো অজানা টলিউডে দেবের প্রথম ছবির নায়িকা ছিলেন স্বয়ং রচনা ব্যানার্জী।

Advertisement

এদিন ‘দিদি নম্বর ১’ এর মঞ্চে নিজেদের সেই পুরনো প্রসেনজিৎ-রচনা জুটিকে একসাথে পেয়ে খুশি দর্শকরাও। আজও দর্শকদের মাঝে তাদের জনপ্রিয়তা কমেনি এতোটুকুও। একসময় টলিউডের অন্যতম হিট জুটি ছিলেন তারা, তা অবশ্য আলাদাভাবে বলার অপেক্ষা রাখনছে না। এর আগেও ‘আয় খুকু আয়’এর প্রচারের খাতিরে এই মঞ্চে উপস্থিত হয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সেই নিয়েও কম চর্চা হয়নি সোশ্যাল মিডিয়ায়। আপাতত, পথিকৃৎ বসু পরিচালিত ছবি ‘কাছের মানুষ’এর প্রচারে প্রসেনজিৎ দেব ইশার পাশাপাশি ব্যস্ত সকলেই। আর সেই সূত্র ধরেই মহালয়া স্পেশাল এপিসোডে দেখা মিলল এই তারকাদের।

Advertisement

Recent Posts