Bhojpuri: নিরাহুয়া অতীত, প্রবেশ লাল যাদবের সাথে চুটিয়ে রোম্যান্স করছেন আম্রপালি দুবে, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেত্রী আম্রপালি দুবেকে সকলেই চেনেন। আম্রপালির নাম শুনলেই সকলের ঠোঁটের কোনায় এক চিলতে হাসি দেখা যায়। অভিনেত্রীর এক ঝলক দেখার জন্য মরিয়া সবাই। অভিনেত্রী তার সিনেমা এবং হিট গান থেকে ভাল মানুষের ঘাম ঝরান। লোকেরা প্রায়শই নির্হুয়া এবং আম্রপালি দুবের গরম রসায়ন পছন্দ করে। এই দুজনের জুটি পর্দায় বেশ শোরগোল ফেলে দেয়। কিন্তু সম্প্রতি একটি ভিডিও সবাইকে অবাক করে দিয়েছে। যেখানে আম্রপালিকে প্রভেশ লাল যাদবের সঙ্গে সাহসী দৃশ্যে দেখা যায়।

Advertisement

দুজনকে একে অপরের বাহুতে লিপটে থাকতে দেখা যাচ্ছে। আম্রপালির হট নাচ মানুষকে পাগল করে দিচ্ছে। দুজনের রোমান্স গানের আবহ তৈরি করেছে। ভোজপুরি ছবির ‘সজন’-এর হিট গান ‘ইয়ে পিয়া হো’। যেখানে কণ্ঠ দিয়েছেন প্রিয়াঙ্কা সিং। গানের কথা লিখেছেন অরবিন্দ তিওয়ারি। তাই ওম ঝা এটিকে তাঁর সংগীত দিয়েছেন। গানগুলো বেশ সাহসী। যা আজকাল মানুষ খুব পছন্দ করে। এই গানটি এখন পর্যন্ত অনেক বেশি লাইক করেছে।

Advertisement

গানটিতে আম্রপালি দুবের সৌন্দর্য যেন ফেটে পড়ছে। সাদা লেহেঙ্গা এবং রঙিন গভীর নীক ব্লাউজ অভিনেত্রীর চেহারাকে বেশ বোল্ড করে তুলেছে। আম্রপালির এই স্টাইল সকলেরই খুব প্রিয়। এই গানটি আম্রপালি দুবে এবং নিরহুয়া উপর রোমান্টিক স্টাইলে চিত্রায়িত হয়েছে। আপনি যদি এখনও পর্যন্ত আম্রপালি দুবের এই অসাধারণ গরম রোমান্টিক গানটি না দেখে থাকেন তাহলে কিছুই দেখেননি।

Advertisement

Recent Posts