বিনোদন

Bhojpuri: প্রবেশ লাল যাদবের সাথে রোমান্টিক হয়ে উঠলেন আম্রপালি, দেখুন ভাইরাল ভিডিও

সম্প্রতি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রীর আম্রপালির একটি রোমান্টিক গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

Advertisement

ভোজপুরি গান মানেই অভিনেত্রীদের চরম সাহসিকতা। প্রতিটি গানই উষ্ণ রমেন্সের ভরপুর। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা আসলে সবার প্রথমে যে জুটির নাম উঠে আসে সেটি হল আম্রপালি এবং নিরহুয়া। বিগত এক দশকেরও বেশি সময় ধরে এই জুটির একাধিক সাহসী ডান্স ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাদের উত্তপ্ত রোমান্স করতে দেখে তীব্র শীতের মধ্যেও উষ্ণতা অনুভব করেন নেটিজেনরা।

Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, একেই বলে শরীরে উত্তেজনা সৃষ্টিকারী পারফরমেন্স। তীব্র শীতের মধ্যেও উত্তাপ অনুভব সৃষ্টি করেছে সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইউটিউবে ভাইরাল হওয়া একটি ভিডিও গান। তবে গানটির প্রসঙ্গে বলার আগে আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছর ধরে বাধা-নিষেধের উর্ধ্বে গিয়ে একের পর এক সাহসী ভিডিও শেয়ার করছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে যে সমস্ত গান আম্রপালি, মোনালিসা কিংবা অক্ষরা সিংয়ের ওপর চিত্রায়িত হয়েছে, সেই সমস্ত গানগুলি ছড়িয়ে গেছে বাধা নিষেধের সমস্ত গন্ডি।

Advertisement

সম্প্রতি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সেক্সি অভিনেত্রীর আম্রপালির একটি রোমান্টিক গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যে ভিডিওটিতে প্রবেশ লাল যাদবের সাথে রোমান্টিক হয়ে উঠতে দেখা গেছে অভিনেত্রীকে। শুধু তিনি একা নন, ভিডিওটিতে আম্রপালির সাথে জুটি বেঁধে রোমান্স করতে দেখা গেছে অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবেকেও। আমরা আপনাদের বলি, ভাইরাল এই ভিডিওটি আপনার অবসর সময় কাটানোর সঠিক পন্থা হয়ে দাঁড়াবে। এক্ষুনি নিচে দেওয়া লিংকে গিয়ে উপভোগ করুন ভাইরাল ভোজপুরি ভিডিওটি-

Advertisement