খেলা

MS Dhoni: প্রকাশ্যে এলো এমএস ধোনির ফার্ম হাউসের ভেতরের দৃশ্য, নিজেই করেছেন ডিজাইন

রাঁচির ফার্ম হাউসে একাধিক বিদেশি ব্রিডের পশু রয়েছে। আর সময় পেলেই সেই পশুদের নিজের হাতেই যত্ন করেন প্রাক্তন ভারত অধিনায়ক।

Advertisement

Advertisement

ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে বর্তমানে রাঁচিতে নিজের পরিবারের সাথে বসবাস করছেন। রাজপ্রাসাদ সমতুল্য সেই ফার্ম হাউসটি দেখলে হতবাক হয়ে যাবে যে কেউ। বিভিন্ন মাধ্যমে দাবি করা হয়েছে, সুবিশাল এই ফার্ম হাউসটি মহেন্দ্র সিং ধোনি নিজেই ডিজাইন করেছেন।

Advertisement

এমএস ধোনির এই ফার্ম হাউসটি রাঁচির রিং রোডের কাছে অবস্থিত। এতে ঘাসের সুন্দর মাঠ, সুন্দর গাছ ও সুবিশাল মাঠ রয়েছে। ধোনিকে প্রায়ই তার খামারে সময় কাটাতে দেখা যায় এবং তিনি এসব ক্ষেতে শাকসবজি ও ফলমূলও চাষ করে।

Advertisement

মহেন্দ্র সিং ধোনির পশু প্রীতি সর্বজন বিদিত। তিনি যে কত বড় পশু প্রেমিক সে কথা তার সর্মথকরা ভালোভাবেই জানে। মহেন্দ্র সিং ধোনির নিকট একাধিক জাতের কুকুর এবং পাখির দেখা রয়েছে। তাছাড়া তার সংগ্রহে রয়েছে নানা জাতের খরগোশ সহ একাধিক ঘোড়া।

Advertisement

রাঁচির ফার্ম হাউসে একাধিক বিদেশি ব্রিডের পশু রয়েছে। আর সময় পেলেই সেই পশুদের নিজের হাতেই যত্ন করেন প্রাক্তন ভারত অধিনায়ক। এই মুহূর্তে ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। হাতে অনেকটাই সময় পান। যে কারণে নিজের পোষ্যদের অনেক বেশি দেখভাল করার সময় পান তিনি।

সম্প্রতি মহেন্দ্র সিং ধোনির খামারবাড়ির ভিতরের দৃশ্যের ছবি প্রকাশ্যে এসেছে। যা দেখে রীতিমতো হতবাক হয়ে গেছেন তার অনুগামী। এমনকি মহেন্দ্র সিং ধোনির ফার্ম হাউস দেখতে সেখানে পৌঁছে গিয়েছিলেন ভারতীয় ক্রিকেটার কেদার যাদব। প্রায় প্রতিদিনই নিজের খামারবাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে থাকেন সাক্ষী ধোনি। যা বেশ পছন্দ করেন মহেন্দ্র সিং ধোনির অনুগামীরা।

Recent Posts