ভাইরাল & ভিডিও

VIDEO: আয়ুশি তিওয়ারি ও পবন সিংয়ের রোম্যান্স দেখে পাগল, নিয়ন্ত্রণহীন হয়ে পড়েন ভক্তরা

ভিডিওটি ইন্টারনেটে বেশ ভাইরাল হয়েছে

Advertisement

Advertisement

পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির একটি বড় নাম। তার ভক্তরা তার গান ও সিনেমার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন। এ কারণেই তার গানগুলো মুক্তির সঙ্গে সঙ্গেই সুপারহিট হয়ে যায়। পবন সিং অনেক অভিনেত্রীর সাথে কাজ করেছেন এবং তাদের মধ্যে একজন হলেন আয়ুশি তিওয়ারি। ‘মেরে মর্দ স্যার’ নামের গানটিতে দুজনের রসায়ন একেবারে জমে উঠেছে। এই ভিডিওতে দুজনকেই সুইমিং পুলের সামনে রোমান্স করতে দেখা যাচ্ছে।

Advertisement

পবন সিং এবং আয়ুশি তিওয়ারির রসায়ন এই গানে এক কথায় অসাধারণ। ‘মেরে মরদ স্যার’ গানে পবন সিংয়ের স্টাইল বেশ পছন্দ করছেন ভক্তরা। পবন সিং ও আয়ুশির রোমান্স মানুষের হৃদস্পন্দন অনেক গুণ বাড়িয়ে দিয়েছে। এই সুপারহিট গানটি গেয়েছেন পবন সিং নিজে এবং তার সঙ্গ দিয়েছেন প্রিয়াঙ্কা সিং। আর এই গানটি চিত্রায়িত হয়েছে পবন সিং এবং আয়ুশি তিওয়ারির উপরে।

Advertisement

এই গানের ভিডিওটিতে পবন সিংকে দেখা যাচ্ছে একটি লাল পোশাকে। তার সাথেই ম্যাচিং লাল শাড়িতে রয়েছেন অভিনেত্রী আয়ুশি তিওয়ারি। এই গানটি জি মিউজিক ভোজপুরি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। এই গানের ভিডিওটি এখন ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল। তার সাথেই এখন ভাইরাল হয়ে উঠেছেন অভিনেত্রী আয়ুশি তিওয়ারি।

Advertisement