বিনোদন

সবুজ ধানক্ষেতে কাজল রাঘওয়ানিকে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে এমন করলেন পবন সিং, ভিডিও দেখে রাতের ঘুম উড়বে

ভোজপুরী সুপারস্টার পবন সিংয়ের ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তা লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়

Advertisement

Advertisement

আজকাল গোটা দেশের মানুষের কাছে পরিচিত হচ্ছেন ভোজপুরি তারকারা। এমনই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন পবন সিং। সুপারস্টার পবন সিং ভোজপুরি ইন্ডাস্ট্রির একটি বড় নাম। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার সাথে সাথেই তার গান ট্রেন্ডিং তালিকায় পৌঁছে যায়।পবন সিংয়ের ভক্তরা অধীর আগ্রহে তার গান এবং চলচ্চিত্র প্রকাশের জন্য। নিজের ক্যারিয়ারে প্রচুর মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই তারকা।

Advertisement

ভোজপুরি ইন্ড্রাস্ট্রির আরেক তারকা কাজল রাঘওয়ানির সাথে একটি সিনেমায় কাজ করার জন্য ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক চর্চার মাঝে এসেছেন পবন সিং। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পবন সিং এবং কাজল রাঘওয়ানি সবচেয়ে বড় দুই সুপারস্টারের মধ্যে গণনা করা হয়। পাওয়ারস্টার পবন সিং ও কাজল এবার মিউজিক ভিডিওতে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে রোম্যান্স করেছেন। এই মিউজিক ভিডিও সমন্ধে বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

পবন সিং ও কাজল রাঘওয়ানির এই মিউজিক ভিডিওর নাম, ‘গির গেইল ওদানি‘। এতে তারকা জুটি খোলা সবুজ মাঠের মাঝে একে অপরের সাথে অন্তরঙ্গতায় লিপ্ত হয়েছেন। তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেছেন দর্শকরা। রীতিমত কাজলের সেক্সী চালে নিয়ন্ত্রণ হারিয়েছেন পবন সিং। এই ভিডিওটি হল ‘প্রাতিগ্যা ২‘ সিনেমার। গানটি গেয়েছেন পবন সিং এবং কল্পনা। ওয়ার্ল্ড ওয়াইড রেকর্ডস ভোজপুরি চ্যানেলে এটি রিলিজ হয়। প্রচুর মানুষ এই ভিডিওটি ইতিমধ্যেই দেখেছেন। আপনিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts