বিলাসবহুল বাংলোতে কাজল রাঘওয়ানির সাথে এই কাজ করলেন পবন সিং, দেখুন ভিডিও

৬১ লাখের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ।

Advertisement

ভোজপুরি অভিনেত্রী কাজল রাঘওয়ানি যে ব্যাপক সুন্দরী তা বলার অপেক্ষা রাখে না। তাঁকে দেখা যেন ভিজুয়াল ট্রিট। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনার রাতের ঘুম উড়ে যাবে। আসলে এই ভিডিওটি হল ভোজপুরি তারকা কাজলের বেডরুম ভিডিও। হ্যাঁ ঠিকই শুনেছেন। এমনই একটি ভিডিও নিয়ে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক চর্চা চলছে। অবশ্য আপনাদের জানিয়ে রাখি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি একটি ভোজপুরি মিউজিক ভিডিও।

Advertisement

এই ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজলের সাথে কাজ করেছেন পবন সিং। ভাইরাল ভিডিওতে এক বিশাল বিলাসবহুল বাংলোতে পবন সিংয়ের সাথে রাত কাটাতে দেখা যাবে কাজলকে। ‘কেকরা সে মাঙ্গী উধার‘ গানের তালে তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি দেখে চোখ কপালে উঠবে আপনার। দুজনের অন্তরঙ্গ দৃশ্য দেখে নিয়ন্ত্রণ হারাবেন আপনিও। ৬১ লাখের কাছাকাছি মানুষ এই ভিডিওটি দেখেছেন। আপনি এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts