ভোজপুরি

Bhojpuri Video: লাল পোশাকে অভিনেতাকে গরম করলেন লাস্যময়ী তনুশ্রী, রোম্যান্স জমে ক্ষীর

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমা আজকাল অসাধারণ অগ্রগতি করছে। যার কারণে এই ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত অনেক সুপারস্টারের ফ্যান ফলোয়িং বাড়ছে। একই সময়ে এই সিনেমার তারকা রাকেশ মিশ্র তার বিশাল ফ্যান ফলোয়িংয়ের জন্যও পরিচিত। সিনেমা হোক বা মিউজিক ভিডিও, যেখানে রাকেশ মিশ্রকে দেখা যায় তা ইতিমধ্যেই সুপারহিট বলে বিবেচিত হচ্ছে। রাকেশ মিশ্রর বিরাট ফ্যান ফলোয়িংয়ের কারণে, তার কিছু ভোজপুরি গান সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে দেখা যায়। সম্প্রতি তার একটি হিট ছবি নিয়ে বেশ আলোচনায় রয়েছেন তিনি। আজকাল এই ছবির গান সোশ্যাল মিডিয়ায় দারুণ ট্রেন্ড হয়ে উঠেছে।

Advertisement

এই ভোজপুরি গানে রাকেশ মিশ্রকে অভিনেত্রী তনুশ্রী চ্যাটার্জির সঙ্গে নাচতে ও রোমান্স করতে দেখা যায়। এই ছবিতে রাজেশ অসাধারণ অ্যাকশন করলেও তার রোমান্টিক স্টাইলও ভক্তদের মন জয় করেছিল। এই ছবির সবগুলো গানই বেশ ভালো লেগেছে দর্শকদের। একই সঙ্গে এর গান ‘বারফ কে পানি’ শ্রোতাদের কাছে বেশ পছন্দের একটি ভিডিও হয়ে উঠেছে। এই গানে অভিনেত্রী তনুশ্রী চ্যাটার্জির সঙ্গে রাকেশ মিশ্রর রসায়ন বেশ পছন্দ করা হচ্ছে।

Advertisement
Advertisement

রাকেশ মিশ্রর কোনও ছবি এই ধরনের আলোচনায় আসার ঘটনা এই প্রথম নয়। ভোজপুরি সিনেমায় রাকেশ মিশ্রর ফ্যান ফলোয়িং এতটাই যে তার যে কোনও গান বা ছবি আসার সঙ্গে সঙ্গেই শিরোনামে চলে আসে। একইভাবে তার অভিনীত ‘বারফ কে পানি’ গানটি ইউটিউবে ক্রমেই ভাইরাল হচ্ছে। ছবিটির এই হিট গানটি ইউটিউবে ক্রমাগত প্রচুর ভিউ পেয়েছে ইতিমধ্যে। এই গানে রাকেশ মিশ্র এবং তনুশ্রী চ্যাটার্জির রোমান্টিক ভিডিও প্রমাণ করে যে কেন মানুষ তাদের এত পছন্দ করে।

Recent Posts