বিনোদন

Bhojpuri: রিতু সিংয়ের সাথে বিছানা ভাঙা রোমান্স করলেন পবন সিং, দেখুন ভিডিও

আজকের দিনে বলিউডের সাথে যদি কোন ফিল্ম ইন্ডাস্ট্রি সাহসিকতার দিক থেকে টক্কর দিয়ে থাকে, তবে সেটি হলো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

Advertisement

Advertisement

আজকের দিনে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই চরম উত্তেজনা। সুপারহিট সিনেমার পাশাপাশি দুর্দান্ত রোমান্টিক গানের বিপুল সম্ভার। ফলে আজকের দিনে বেশিরভাগ যুবক বিনোদনের জন্য বেছে নিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে।স্বল্প সময়ের মধ্যে বিপুল উত্তেজনা, সবকিছুই বিদ্যমান ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। বিশেষ করে যে সমস্ত গানে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীর উপস্থিতি রয়েছে, সেখানে যে প্রতি মুহূর্তে উত্তেজনায় ভরপুর সিন থাকবে একথা নিশ্চিত। মূলত এই সমস্ত সাহসী অভিনেত্রীদের হাত ধরে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি হয়ে উঠেছে বলিউডের বিকল্প।

Advertisement

আজকের দিনে বলিউডের সাথে যদি কোন ফিল্ম ইন্ডাস্ট্রি সাহসিকতার দিক থেকে টক্কর দিয়ে থাকে, তবে সেটি হলো ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিয়ে বাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই আজ দাপটের সাথে বাজানো হচ্ছে ভোজপুরি গান। এখানেই শেষ নয়, স্বল্প সময়ে ভরপুর বিনোদন পেতে বেশিরভাগ মানুষ আজকের দিনে উপভোগ করতে পছন্দ করছেন ভোজপুরি সিনেমা গুলি। এ কথা জোর দিয়ে বলা যেতেই পারে, সোশ্যাল মিডিয়ায় বলিউডের আধিপত্য একাই ধ্বংস করেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আম্রপালি দুবে এবং নিরহুয়ার জুটি মানেই সুপারহিট। বিগত এক দশকেরও বেশি সময় ধরে বারবার সুপারহিট প্রমাণিত হয়েছে এই জুটি। এক কথায় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মেরুদন্ড বলা যায় এই রোমান্টিক জুটিকে। আপনারা জানলে অবাক হবেন, আম্রপালি এবং নিরহুয়ার অনবদ্য জুটিকে কেন্দ্র করে ত্রিশটির বেশি সিনেমা এবং শতাধিক অ্যালবাম গানের ভিডিও নির্মিত হয়েছে।

Advertisement

তবে এবার সেই জনপ্রিয় জুটিকে সাহসিকতার দিক থেকে টক্কর দিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে পবন সিং এবং রিতু সিংয়ের অনবদ্য জুটি। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় সিনেমা ‘ক্র্যাক ফাইটার’-এর ‘ধিবারি মে রাহুয়ে না তেল’ গানে রিতু সিংয়ের সঙ্গে পবন সিংয়ের বিছানা ভাঙা রোমান্স বর্তমানে ঘাম ঝরাচ্ছে নেটিজেনদের। দেখুন ভাইরাল ভিডিও-