Categories: বিনোদন

পবন সিং এবং ডিম্পল সিংয়ের হোলি স্পেশাল গান রিলিজ হল ইন্টারনেটে, ভিডিও ভাইরাল মুহুর্তেই

ভিডিও রিলিজ হওয়ার কয়েক ঘন্টার মধ্যে ১.৮ লাখ মানুষ এই ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। মোটামুটি যারা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ফ্যান তাঁরা পবন সিংয়ের নাম অবশ্যই শুনেছেন। এই অভিনেতার ফ্যান ফলোইং কোনো বলিউড অভিনেতার থেকে কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করে কবে তাদের প্রিয় তারকার সিনেমা বা গান রিলিজ করবে।

Advertisement

সম্প্রতি হোলির সিজনে নতুন গান রিলিজ করে রীতিমতো চর্চার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন পবন সিং। ভোজপুরি পাওয়ার অভিনেতার সাথে এই গানে রয়েছেন সুন্দরী অভিনেত্রী ডিম্পল সিং। অন্যান্য ভোজপুরি গানের মতোই এই গান ইউটিউব দুনিয়াতে সুপার ট্রেন্ডিং। ভাইরাল হওয়ার নতুন গানটির নাম, ‘ছোলিয়া ছোট লায়লা এ পাহুনা’।

Advertisement

আর কিছুদিন বাদে আসছে হোলি। হোলির সময় পার্টি সং হিসাবে এই গান যে ব্যাপক ব্যবহৃত হবে তা নিয়ে কোনো সন্দেহ নেই। এই গানটি ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে গেছে। আপনি শুনলে অবাক হবেন যে কয়েক ঘন্টার মধ্যে ১.৮ লাখের কাছাকাছি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন। প্রচুর মানুষ ভিডিওতে লাইক দিয়েছে এবং অনেকেই কমেন্ট করে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Advertisement

Recent Posts