গিটারের তালে তালে গান গাইল টিয়া, দেখুন অসাধারণ ভিডিও

Advertisement

Advertisement

খুব একটা কাঠঘর না পুড়িয়ে নিজের ট্যালেন্ট সকলের সামনে তুলে ধরার অন্যতম প্ল্যাটফর্ম হিসেবে নিজের জায়গা করে নিয়েছে বর্তমানে সোশ্যাল মিডিয়া। ডিজিটাল প্লাটফর্মে বহু ক্ষেত্রে বহু মানুষ নিজের প্রতিভাকে তুলে ধরে। হয়তো সেভাবে তারা লাইমলাইটে আসার সুযোগ পায় না, কিন্তু সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে অনেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর এই দৌড়ে পিছিয়ে নেই পশুপাখিরাও। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা দেখে আপনি অবাক হয়ে যাবেন। রাজনৈতিক, অর্থনৈতিক, ক্রীড়া, বিনোদন, দেশ, বিদেশ বিভিন্ন খবরা-খবরের মাঝখানে এই অফবিট নিউজ আমাদেরকে অনুপ্রেরণা দেয়।

Advertisement

এইবার যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে গানের তালে তালে টিয়া পাখি গান গাইছে। সাধারনত টিয়াকে কথা বলতে শোনা যায়। কিন্তু এক্ষেত্রে টিয়া নিজের ট্যালেন্ট দেখাতে এতটুকু ভোলেনি। একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একজন বিদেশি মানুষের গিটারের তালে তালে গান গাইছে টিয়া। আর এই ভিডিও মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ারই কথা।

Advertisement

মানুষের সঙ্গে পশুপাখির বন্ধুত্ব আজকের নয়। তাই মানুষের ভাষা খুব সহজে বুঝতে পারে একটি টিয়া পাখি। তবে গান গাইতে বোধ হয় এই প্রথম দেখা গেল। এই ভিডিও দেখে বেজায় খুশি হয়েছে নেটিজেনরাও।

Advertisement