আঁটোসাঁটো শর্ট ড্রেস পরে ক্যামেরার সামনে হট পোজ পরিণীতির, মুহূর্তে ছবি ভাইরাল

পরিনীতি ইনস্টাগ্রামে পোস্ট করতেই তাতে লাইকের বন্যা বইয়ে দেয় অনুরাগীরা

Advertisement

Advertisement

ভারতীয়দের বলিউডের প্রতি ভালোবাসা অন্য কিছুর সাথে তুলনা করা যাবে না। লাখ লাখ মানুষ নিজেদের প্রিয় তারকাদের জন্য সবকিছু করতে পারেন। আর বলি তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবনে সবকিছুতেই খেয়াল থাকে নেটিজেনদের। বলিউড জগতের তারকারা এখন যেন প্রতিমুহূর্তে ক্যামেরার ফ্রেমেই বন্দী থাকেন। ঘর থেকে বের হলেই পাপারাজ্জিদের সম্মুখীন হয় তাঁরা। অনেকেই অতিরিক্ত এই ভালোবাসায় বিব্রত হয়ে ওঠেন। বলিউড সুন্দরীরা বেশিরভাগ সময় বিভিন্ন ডিজাইনার পোশাক পরে ক্যামেরার সম্মুখীন হন। সম্প্রতি জনপ্রিয় বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এমনই এক ড্রেস পরে ক্যামেরার সামনে এসেছেন যা দেখে রাতের ঘুম উড়েছে নেটিজেনদের।

Advertisement

বলি গ্ল্যামার ওয়ার্ল্ডে এক অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী হলেন পরিনীতি চোপড়া। অনেক সুপারহিট ফ্লিম করে তিনি ভারতীয় দর্শকদের মনে নিজের জায়গা করে নিয়েছেন। তাঁর সাবলীল অভিনয়ের ফ্যান সকলেই। তাই তো ইনস্টাগ্রামের মত সোশ্যাল মিডিয়া সাইটে অভিনেত্রীর ফ্যান ফলোয়িং কিছু কম নয়। তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন। তিনি ছবি পোস্ট করলেই তাতে রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেন অনুরাগীরা। সম্প্রতি অভিনেত্রী একটি ছবি পোস্ট করেছেন যা ইন্টারনেট দুনিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে চলে এসেছে।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী পরিনীতি চোপড়া একটি শর্ট ড্রেস পরে ইন্টারনেটে হইচই ফেলে দিয়েছেন। ছবিতে পরিণীতি চোপড়াকে একটি ঝলমলে ছোট পোশাকে দেখা যাচ্ছে। ক্যামেরার সামনে তার কিলার পারফরম্যান্স দেখিয়ে ইন্টারনেটের চড়িয়েছেন তিনি। তাঁর ছবি দেখে চোখ সরাতেই পারেনি নেটিজেনরা। শর্ট ড্রেসের সাথে পরিনীতি হালকা মেকআপ করেছেন। জামার সাথে মানানসই একটি হিল পরে পোজ দিয়েছেন তিনি।

Advertisement

পরিনীতি চোপড়া ছবি পোস্ট করতেই তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন নেটিজেনরা। লাখ লাখ মানুষ ছবিতে কমেন্ট করেছেন। কেউ প্রশংসা করে বলেছেন গর্জাস, তো কেউ আবার বলেছেন হর্টি। সবমিলিয়ে ছবি পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই ইন্টারনেট দুনিয়ার আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে এই ছবি। প্রসঙ্গত উল্লেখ্য, পরিণীতি চোপড়াকে ‘উছাই’ ছবিতে দেখা যাবে যেখানে তিনি অমিতাভ বচ্চন, বোমান ইরানি এবং অনুপম খেরের সাথে কাজ করছেন। এছাড়াও পরিণীতি ‘অ্যানিমাল’ এবং ‘লাইফ ইন আ মেট্রো ২’-সিনেমাতেও কাজ করছেন।

Recent Posts