গ্রামে বিষাক্ত কিং কোবরা ঘুরে বেড়াচ্ছে, সাপটিকে তাড়াতে গিয়ে বিপদে পড়লেন এক মহিলা, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

টেলিভিশনের থেকে এখন বেশি জনপ্রিয় বিনোদনের জায়গা হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও এখন মানুষের কাছে বিনোদনের একমাত্র মাধ্যম।

Advertisement

আমাদের জীবন সামাজিক মিডিয়া ছাড়া স্থবির হয়ে পড়েছে। আমরা ব্যস্ত দিনের মাঝে একটি মুহুর্ত বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়ায় নির্ভর করি। বন্য প্রাণীদের নিয়ে নানান ধরনের ভিডিও ভাইরাল হতেই থাকে। নেটিজেনরা এই ধরনের ভিডিও বেশ পছন্দ করে থাকেন। সম্প্রতি ভাইরাল হলো একটি সাপের ভিডিও।

Advertisement

সাধারণত বিষাক্ত সরীসৃপ প্রাণী সাপকে সকলেই ভয় পেয়ে থাকে। কারণ একটি বিষাক্ত সাপের এক ছোবলে প্রাণ যেতে পারে মানুষের। তবে এবারের ভাইরাল হলো এমন একটি ভিডিও যা অবাক করে তুলবে আপনাদের। বলা যেতে পারে একটি সাহসিকতার ভিডিও। একটি গ্রামে বিষাক্ত কিং কোবরা সাপ লুকিয়ে থাকে একটি গাছে। গ্রামবাসীরা আতঙ্কিত হয়ে সাপুড়ে কে খবর দিলে, একজন সাপুড়ে এসে অত্যন্ত সাহসের সাথে, সেই কিং কোবরা কে নিজের বশে করে। এবং তাকে লুকিয়ে থাকা জায়গা থেকে বার করতে সক্ষম হয়। সেটি কে লুকিয়ে থাকার জায়গা থেকে বার করে নিরাপদ জায়গাতে থেকে নিরাপদ ভাবেই রেখে আসা হয়েছিল। সংবাদপত্রে জানা যায় কিং কোবরা টি নাকি প্রচন্ড রেগে ছিল যেকোনো মুহূর্তে ছোবল দিতে পারতো।

Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়া তে আসা মাত্রই তুমূল ভাইরাল হয়। ভিডিওটির মাধ্যমে দ্রুত সাহসিকতার পরিচয় পাওয়া যায় একজন সাপুড়ের। একটি বিষাক্ত সাপকে কিভাবে নিজের বশে আনা যায় সেটি সত্যিই অবাক করা ঘটনা।

Recent Posts