VIDEO: নোরা ফাতেহির ‘গার্মি’-গানে কামুক ড্যান্স স্টেপ এই পাকিস্তানি মেয়ের, ভিডিও দেখলে রাতের ঘুম উড়বে

Advertisement

Advertisement

একেই বলে ঝড়। হাজারো পুরুষের মাঝে শুধু একটা জিন্স টপ পড়ে স্টেজ কাঁপালেন পাকিস্তানের সোশ্যাল মিডিয়া স্টার চাহাত বেলুচ (Chahat Baloch)। বলিউডের হায়ে গার্মি'(Garmi)-গানে নোরা ফাতেহি(Nora Fatehi) যেই ঝড় তুলেছিলেন শত শত পুরুষের মনে, তার দ্বিগুণ উষ্ণতা তৈরি করেছেন পাকিস্তানি ড্যান্সিং কুইন চাহাত বেলুচ (Chahat Baloch)।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় চাহাত বেশ অ্যাক্টিভ, তার ফ্যান ফলোয়িং নেহাত কম নয়। সোশ্যাল মিডিয়ায় নিজের বোল্ড ফটোশ্যুট করে রাতের ঘুম কাড়েন তিনি। মাঝেমধ্যেই বিভিন্ন স্টেজ শো করেন, যেখানে চাহত এর হট ড্যান্স মুভস দেখার জন্য দর্শকরা পাগল হয়ে যায়।

Advertisement

আজকাল বেশ কিছু জায়গায় ওপেন স্টেজ শো চলে। রাতের দিকে কিছু মহিলা শিল্পী ওঠেন যারা তাদের কামুক নৃত্য পরিবেশন করে দর্শকদের শরীর চাঙ্গা করে দেন, সেরকমই হলেন চাহাত বেলুচ, যার নৃত্য পরিবেশন দেখলে ঘাম ছুটবেই ছুটবে, এমনকি স্বপ্নদোষ পর্যন্ত হতে পারে।

Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে মানুষ আজকাল বেশিরভাগ সময় ফোনের দুনিয়াতেই ডুবে থাকে। অবসর সময়ে বিভিন্ন সাইট ফলো করে, কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় এতটাই অ্যাক্টিভ যে বোল্ড সিরিজ বা সিনেমা বা ড্যান্স ভিডিও খুঁজে দেখার চেষ্টা করে। সেরকমই যদি বোল্ড ও মশলাদার ড্যান্স ভিডিও দেখে চোখের শান্তি পেতে চান তাহলে চাহাত বেলুচ এর এই ভিডিও একবার ক্লিক করে দেখতেই পারেন। তবে, ভুলেও এই ড্যান্স ছোটদের সামনে দেখবেন না।

Recent Posts