বিনোদন

Web Series: বউকে ভাড়া দেওয়া হয় এখানে, পর পুরুষের হাতে স্ত্রীকে তুলে দিচ্ছে খোদ স্বামী

আজ আপনার দিনটি আপনি চমৎকার করতে চান, তবে আপনিও চটজলদি 'উল্লু' প্লাটফর্ম থেকে দেখে নিতে পারেন শিহরণ জাগানো এই ওয়েব সিরিজটি।

Advertisement

Advertisement

২০২০ সালে করোনা মহামারির কারণে প্রায় দুই বছর স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা বিশ্ব। থমকে গিয়েছিল মানুষের স্বাভাবিক জনজীবন। যার প্রভাব পড়েছিল ফিল্ম ইন্ডাস্ট্রিতেও। সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা একপ্রকার ছেড়েই দিয়েছিলেন সাধারণ মানুষেরা। সেই সুযোগ কাজে লাগিয়ে ইন্টারনেটে ঝড় তুলেছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ। ছোট পর্দা কিংবা মোবাইলের মাধ্যমে কয়েক ঘন্টার বিনোদন আর নেটিজেনদের ফুল মস্তি, এটাই ওয়েব সিরিজ নির্মাতাদের মূল উদ্দেশ্য। করোনার কালো মেঘ কাটলেও বিগত কয়েক বছর ধরে সাধারণ মানুষেরা বেশ আপন করে নিয়েছেন ইন্টারনেটের এই ওয়েব সিরিজ গুলোকে।

Advertisement

যদি আজ আপনার দিনটি আপনি চমৎকার করতে চান, তবে আপনিও চটজলদি ‘উল্লু’ প্লাটফর্ম থেকে দেখে নিতে পারেন শিহরণ জাগানো এই ওয়েব সিরিজটি। হ্যাঁ আপনারা ঠিকই শুনেছেন, ওয়েব সিরিজটি দেখার পর আপনার দিনটি হয়ে উঠবে অত্যন্ত রোমাঞ্চকর। তবে তার আগে আপনাদের বলি বর্তমানে বেশিরভাগ মানুষ ২ ঘন্টার মুভির পরিবর্তে মাত্র ৩০ মিনিটের ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেছেন। আর সেই কারণে আজকের দিনে দাঁড়িয়ে ডিজিটাল মার্কেটে একের পর এক সাহসী ওয়েব সিরিজ রিলিজ করা হচ্ছে।

Advertisement

আমরা আপনাদের বলি, সম্প্রতি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা উল্লুতে রিলিজ করা হয়েছে ‘ওয়াইফ অন রেন্ট’ নামের একটি ওয়েব সিরিজ। OTT প্ল্যাটফর্ম অর্থাৎ ULLU-তে সদ্য লঞ্চ এই ওয়েব সিরিজটি রোমান্সে ভরপুর। এর প্রতিটি রন্ধ্রে রন্ধ্রে রয়েছে বেড সিন। যা দেখতে হলে অবশ্যই আপনার কানে হেডফোন এবং ঘরের দরজা বন্ধ রাখতে হবে। আমরা আপনাদের জানিয়ে রাখি, ‘ওয়াইফ অন রেন্ট’ নামক এই ওয়েব সিরিজটি ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন। হাতে সময় থাকলে এক্ষুনি উপভোগ করুন মিডিয়া পাড়ার সবচেয়ে সাহসী এই ওয়েব সিরিজ-

Advertisement

Recent Posts