বিনোদন

Short Film: হাঁটুর বয়সী যুবতীর সাথে প্রেমে গদগদ বৃদ্ধ, দেখুন অন্তরঙ্গ দৃশ্যে ভরা এই শর্ট ফিল্ম

বিভিন্ন অ্যাপ্লিকেশনে এই সমস্ত সাহসী ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বিনোদন প্রেমীদের কথা মাথায় রেখে বর্তমানে ইউটিউবের বিভিন্ন চ্যানেলে প্রতিনিয়ত রিলিজ করা হচ্ছে সংক্ষিপ্ত সিনেমা।

Advertisement

Advertisement

ডিজিটাল মিডিয়ার শর্ট ফিল্ম আর তাতে থাকবে না ঘাম ঝরানো দৃশ্য, তা কি হয়? সম্প্রতি তেমনি একটি ঘাম ঝরানো সংক্ষিপ্ত সিনেমা মুক্তি পেয়েছে ইউটিউবে। তবে সাহসী এই শর্ট ফিল্মটি সম্পর্কে বলার পূর্বে আমরা আপনাদের বলি, বর্তমানে বিনোদন জগতের নতুন রাস্তা উন্মোচন করেছে ডিজিটাল মিডিয়া। ২০২০ সালে করোনা মহামারির কারণে যখন গোটা ফিল্ম ইন্ডাস্ট্রি বিজনেস গুটিয়ে নিতে শুরু করেছিল, ঠিক তখন থেকে পথচলা শুরু হয় সংক্ষিপ্ত সিনেমার। যা পরবর্তীতে সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদনের একমাত্র মাধ্যম হয়ে দাঁড়ায়।

Advertisement

প্রথমদিকে বিভিন্ন অ্যাপ্লিকেশনে এই সমস্ত সাহসী ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বিনোদন প্রেমীদের কথা মাথায় রেখে বর্তমানে ইউটিউবের বিভিন্ন চ্যানেলে প্রতিনিয়ত রিলিজ করা হচ্ছে সংক্ষিপ্ত সিনেমা। আপনারা জানলে অবাক হবেন, দিনের পর দিন এই সমস্ত সংক্ষিপ্ত সিনেমায় যুক্ত হচ্ছে একের পর এক বেড সিন। যেগুলি মুহূর্তের মধ্যে ঘাম ঝরিয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

Advertisement

সম্প্রতি অসাধারণ একটি শর্ট ফিল্ম ‘সিমারু টিভি’ নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভাইরাল হয়েছে। আমরা আপনাদের বলি, কয়েক মিনিটের এই সিনেমাটি দেখতে হলে অবশ্যই আপনাকে “প্রাইভেসি” বজায় রাখতে হবে। নতুবা প্রতিমুহূর্তে এর সাহসী দৃশ্য গুলি আপনাকে পরিবারের সামনে অপমানিত করবে।

Advertisement

আজ্ঞে হ্যাঁ, সংক্ষিপ্ত এই সিনেমার গল্পটি নির্মিত হয়েছে এক বৃদ্ধ এবং ৩ যুবতীকে নিয়ে। যেখানে দেখানো হয়েছে, ঐ বৃদ্ধ এক যুবতীর প্রেমে দিশেহারা হয়ে পড়েন এবং তার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর চলতে থাকে একের পর এক ঘাম ঝরানো দৃশ্য। যদিও ওই বৃদ্ধের সাথে যুবতীর বিয়ে মেনে নিতে পারেনি বৃদ্ধের ছেলে। এরপরের দৃশ্য দেখতে হলে অবশ্যই আপনাকে নিচে দেওয়া লিংকে ক্লিক করে উপভোগ করতে হবে সংক্ষিপ্ত সিনেমাটি-

Recent Posts