বলিউড

Nora Fatehi: ভাইজানের গানে দুর্দান্ত বেলি নাচ নোরা ফাতেহির, দেখেই ঘায়েল ভক্তমহলের একাংশ

Advertisement

Advertisement

নোরা ফাতেহি নামটা অপরিচিত নয় কারোর কাছেই। তিনি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। ইতিমধ্যেই বলিউডের একাধিক ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। হিন্দি ছাড়াও আরো একাধিক ভাষার ছবিতে দেখা মিলেছে অভিনেত্রীর। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তিনি বর্তমান প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্টও বটে। তার যেকোন লুকই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি পুনরায় নোরা ফাতেহি মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন নিজের সাম্প্রতিক ভাইরাল হওয়ার ভিডিওর সূত্র ধরেই।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় কম সক্রিয় নন তিনি। নেটদুনিয়ায় প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে নিতে দেখা যায় তাকে। অভিনেত্রীর ভক্তের সংখ্যাও সোশ্যাল মিডিয়ার পাতায় চোখে পড়ার মতো। নোরা ফাতেহি বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ার অন্যতম সেনসেশন। পাপারাজিৎদের নজরও বেশিরভাগ সময়ই আটকে থাকে তার উপরে। বিভিন্ন সময়ে বিভিন্ন লুকে দেখা দেন তিনি, যা রীতিমত নজর কাড়ে সকলের, তা বলাই বাহুল্য। তবে এই মুহূর্তে অভিনেত্রী ভাইজানের গানের তালেই নিজের নাচের স্টুডিও থেকে চর্চিত হচ্ছেন।

Advertisement

বেশ কিছুসময় আগে নোরা নিজের এই নাচের ভিডিওটি শেয়ার করে নিয়েছিলেন নিজের ইনস্টাগ্রামের পাতায়। এই ঝলকে অভিনেত্রীকে ভাইজানের ছবির অন্যতম হিট গান ‘সোয়্যাগ সে কারেঙ্গে সাবকা স্বোয়াগাত’এর তালেই দেখা মিলেছিল। এদিন উপযুক্ত নাচ পোশাকেই নিজের নাচের স্টুডিওতে বেলি নাচ অনুশীলন করছিলেন তিনি। তিনি যে একজন দক্ষ বেলি নাচ শিল্পী সেকথা অজানা নয় তার ভক্তদের। সম্প্রতি তার শেয়ার করে নেওয়া এই ভাইরাল হওয়া ভিডিও আবারো সেকথা প্রমাণ করে দিল। এই মুহূর্তে এই ভিডিওর সূত্র ধরেই তাকে প্রশংসায় ভরিয়েছেন তার ভক্তমহলে অধিকাংশ, যার ঝলক রয়েছে কমেন্টবক্সেই।

Advertisement