বিনোদন

Aaditi S Pohankar: আশ্রমের পাম্মি এই সিরিজে প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী দৃশ্যে দেখা দিয়েছেন, মানেন ভক্তরাও

Advertisement

Advertisement

অদিতি পোহানকার বর্তমানে দর্শকদের কাছে অত্যন্ত পরিচিত একটি মুখ। উল্লেখ্য, ‘আশ্রম’এ অভিনয় করার পর থেকেই দর্শকমহলে তার পরিচিতি বেড়ে গিয়েছে অনেকগুণ। বলাই বাহুল্য, তার কেরিয়ার নিয়েছিল নতুন মোড়। এই ওয়েব সিরিজে পাম্মির চরিত্র তাকে অভিনেত্রী হিসেবে এনে দিয়েছে এক বিপুল পরিচিতি। উল্লেখ্য, ২০১৪ সাল থেকেই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। বর্তমানে তার যে সেই পথ চলা এগিয়েছে অনেকটাই, সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অদিতি পোহানকার। সোশ্যাল মিডিয়ার পাতায় প্রায়ই সাহসী লুকে ধরা দেন তিনি। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশ নিয়ে থাকেন অভিনেত্রী। পর্দার পাশাপাশি বাস্তবেও তিনি যথেষ্ট বোল্ড। অবশ্য সেই কথা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই স্পষ্ট হবে। তবে সম্প্রতি নিজের অন্যতম বোল্ড সিরিজ ‘শি’ (She)-এর সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

Advertisement
Advertisement

ইমতিয়াজ আলির লেখা গল্পের সূত্র ধরেই তৈরি হয়েছে নেটফ্লিক্সের অন্যতম জনপ্রিয় সিরিজ ‘শি’। বর্তমান দর্শকদের মাঝে এই সিরিজ বেজায় জনপ্রিয়তা অর্জন করেছে। এই সিরিজেরই মুখ্য ভূমিকায় অভিনয় করেই দর্শকমাঝে বিপুল পরিমাণে প্রশংসা অর্জন করেছেন অদিতি পোহানকার। এই সিরিজে অদিতি ছাড়াও বিজয় বর্মা, কিশোর, বিশ্বাস কিনি, শিবানী রাঙ্গোলে, সুহিতা থাত্তের মতো একাধিক প্রতিভাবান তারকাদের দেখা মিলেছে।

এই সিরিজের গল্প অনুযায়ী, একজন আন্ডারকভার মহিলা পুলিশ কনস্টেবল ছদ্মবেশে যান একটি আন্ডারকভার গ্যাংয়ের সমস্ত কীর্তিকলাপ প্রকাশ্যে আনার জন্য। এই বিষয়টির উপর ভিত্তি করেই এগিয়েছে গোটা গল্পটি। এই সিরিজে এই মহিলা পুলিশ কনস্টেবলের ভূমিকাতেই ছিলেন অদিতি পোহানকার। বলাই বাহুল্য, এই চরিত্র দর্শকমাঝে তাকে আরো বেশি পরিচিত ও প্রশংসা এনে দিয়েছিল। শেষপর্যন্ত এই মহিলা পুলিশ কনস্টেবল নিজের লক্ষ্যে পৌঁছাতে পারেন কিনা! তা জানার জন্য চোখ রাখতে হবে নেটফ্লিক্সের পর্দায়। উল্লেখ্য, ২০২০ সালেই মুক্তি পেয়েছিল এই সিরিজটি।