গ্রীন আঁটোসাঁটো পোশাকে মুম্বাইয়ের রাস্তায় প্রকাশ্যে নাচ নোরা ফাতেহির, ভাইরাল ভিডিও

নোরা ফাতেহি ও হটনেস একই মুদ্রার দুই পিঠ

Advertisement

Advertisement

নোরা ফাতেহী বলিউড ইন্ডাস্ট্রিতে বর্তমানে বেশ পপুলার হয়ে উঠেছেন। একের পর এক হিট আইটেম সং এ দুর্দান্ত নাচ প্রদর্শনের পরে তিনি বর্তমানে প্রায় সকলের পরিচিত মুখ। এক কথায় বলতে গেলে নোরা ফাতেহি ও হটনেস একই মুদ্রার দুই পিঠ। তাঁর কিলার এক্সপ্রেশনে ক্লিন বোল্ড হয়ে যায় পুরুষ নেটিজেনরা। বর্তমানে গ্ল্যামার ওয়ার্ল্ডে সর্বদাই লাইমলাইটে থাকেন এই অভিনেত্রী। একের পর এক ভিডিও ভাইরাল হয় নোরার। সম্প্রতি মুম্বাইয়ের প্রকাশ্য রাস্তায় নিজের হটনেস দিয়ে উষ্ণতার পারদ চড়ালেন সাকি সাকি গার্ল।

Advertisement

নোরা ফাতেহি তাঁর অসাধারণ সুন্দর নাচের স্টেপ এর জন্য বেশ পরিচিত সকলের কাছে। আট থেকে আশি সকলেই এই নোরা ফাতেহিকে চেনেন। তাঁর ‘সাকি সাকি’, ‘দিলবার’, ‘কামারিয়া’ মিউজিক ভিডিওগুলি অত্যন্ত জনপ্রিয়। গ্ল্যামার ওয়ার্ল্ডের হটলিস্ট এর প্রথম সারিতেই থাকেন এই অভিনেত্রী। মিউজিক ভিডিও দিয়ে ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে তাঁর অভিনয় মন জয় করেছে অনেকেরই। বলা যেতে পারে, নৃত্যশৈলীর দমে নোরা ফাতেহি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছে।

Advertisement

অতিসম্প্রতি সোশ্যাল মিডিয়াতে নোরার একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। কি ছিল এমন ভিডিওতে? আসলে ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে মুম্বাইয়ের রাস্তায় প্রকাশ্যে নাচ করছেন নোরা। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের একটি আঁটোসাঁটো শর্ট ড্রেস যা থেকে ঠিকরে বেরোচ্ছে অভিনেত্রীর যৌবন। বলাবাহুল্য ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। নোরার শরীরী বক্ররেখার ভাঁজে যে অনেক পুরুষ নেটিজেন হারিয়ে গেছে তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, খুবই গরিব পরিবারে জন্মগ্রহণ করেছিলেন নোরা। ছোটবেলা থেকেই সে তাঁর পরিবারের জন্য কাজ করা শুরু করেন। তারপর ভারতে এসে, নোরা মডেলিং দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করেন। প্রথমে দক্ষিণী কয়েকটি সিনেমাতে আইটেম ডান্স করে নোরা বেশ জনপ্রিয়তা পায়। প্রথম বলিউডে জণ আব্রাহাম অভিনীত সত্যমেব জয়তে দিলবার গানটির আইটেম ড্যান্সে তাঁর জনপ্রিয়তা এক ধাক্কায় অনেকটাই বেড়ে যায়। তারপর আর ফিরে তাকাতে হয়নি অভিনেত্রীকে। বলিউড দুনিয়ার এক সফল অভিনেত্রী এখন নোরা ফাতেহি।