এখনই কোন বায়োপিক নয়, পরিবারের অনুমতি না নিয়ে সুশান্তের কোন বায়োপিক, বই হবে না, স্পষ্ট করলেন বিকাশ সিং

Advertisement

Advertisement

ভারতীয় সিনেমায় এখনও পর্যন্ত বহু বায়োপিক তৈরি হয়েছে। বিভিন্ন ভাষায় বায়োপিক ও বই রিলিজ হয়েছে। এই যেমন ধরুন Ek Doctor Ki Maut, The Attacks of 26/11, Paan Singh Tomar, Rakta Charitra, Mary Kom, Rang Rasiya, M.S. Dhoni: The Untold Story। ওহ! ‘এম.এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ প্রসঙ্গে যেই নাম উঠে আসে তিনি হলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। গত ১৪ ই জুনের পর থেকে এখনও পর্যন্ত চলছে টানটান তদন্ত। এই তদন্তে উঠে এসেছে বহু মানুষের নাম। ফাঁস হয়েছে অনেক গোপন চক্রান্ত। এমনকি নিষিদ্ধ ড্রাগ লেনদেনের বিষয়ও এই কেসে জায়গা করে নিয়েছে।

Advertisement

তবে এখনও পর্যন্ত সিবিআই কোন নির্দিষ্ট সিদ্ধান্তে উপনীত হতে পারেননি। উল্লেখ্য, এই তদন্ত চলাকালীন কেউ কেউ সুশান্তের বায়োপিকের আর্জি জানিয়েছেন। যেহেতু বলিউডে অনেকের বায়োপিক ইতিমধ্যে তৈরি হয়েছে এবং রিলিজ হয়েছে তাই সুশান্তের বায়োপিক যাতে তৈরি হয় সেই নিয়েও আর্জি জানায় কিছু নেটিজেন এবং প্রযোজক। তবে এই ব্যপারে সাফ ‘না‘ জানিয়ে দিয়েছেন সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং (Vikas singh)।

Advertisement

এইব্যপারে, সুশান্তের পারিবারিক আইনজীবী এক সাংবাদিক সন্মেলনে জানান, “প্রয়াত অভিনেতার পরিবারের অনুমতি না নিয়ে কোনও কিছু তৈরি করা যাবে না। সে বই লেখা হোক কিংবা ছবি বা ধারাবাহিক। সুশান্তের বাবা কে কে সিংয়ের লিখিত অনুমতি নিয়ে তবেই প্রয়াত অভিনেতার জীবন নিয়ে কিছু তৈরি করা যাবে। সুশান্তের পরিবারের লিখিত অনুমতি না নিয়ে কিছু তৈরি করলে, তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে স্পষ্ট জানিয়ে দেন আইনজীবী বিকাশ সিং।”

Advertisement

প্রসঙ্গত ২০২০ সালে সুশান্ত একটি বিমা করেন, তার নমিনি হিসেবে প্রিয়াঙ্কা সিংয়ের নাম রয়েছে। এই খবরকে সম্পূর্ণ ভুয়ো বলে উড়িয়ে দেন বিকাশ সিং। এই ব্যপারে তিনি সবাইকে সাবধান করে জানান, “সুশান্তের কোনও বিমা নেই। সুশান্তের বিমার নমিনি হিসেবে প্রিয়াঙ্কা সিংয়ের নাম রয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা। প্রয়াত অভিনেতাকে নিয়ে কিংবা তাঁর পরিবারকে নিয়ে কোনও ধরনের গুজব ছড়ানো হলে, তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।”