বেডরুমে একসাথে হট পোশাকে রোম্যান্স করলেন নিরাহুয়া ও আম্রপালি দুবে, ভাইরাল ভিডিও

এই গানের ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে

Advertisement

Advertisement

ভোজপুরি সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে আসামাত্রই একেবারে জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র তার নতুন গান নয়, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরি সিনেমা জগতের এমন একজন তারকা যার নামেই সিনেমা সুপারহিট হয়ে যায়। তার মত তারকা ভোজপুরি সিনেমার জন্য অত্যন্ত লাভকারী কারণ তার জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় পৌঁছেছে। তিনি ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে অত্যন্ত জনপ্রিয়। বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ, ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি এসেছে মানেই সুপারহিট।

Advertisement

তার সঙ্গে আম্রপালি দুবের কেমিস্ট্রি যেনো যেকোনো ভোজপুরি সিনেমায় একেবারে চার চাঁদ লাগিয়ে দেয়। এই রোম্যান্টিক জুটির মুভি তালিকায় এমন কোনো সিনেমা নেই যেটা ফ্লপ হয়েছে মার্কেটে। এখনো অবধি তারা দুজনে ৩৩টি সিনেমায় একসাথে কাজ করেছেন এবং প্রতিটি মুভি ভোজপুরি জগতে সুপারহিট প্রমাণিত হয়েছে। এখন ভোজপুরি সিনেমা জগতে একাধিক অভিনেত্রীরা অভিনয় করলেও দীনেশ লাল যাদবের সঙ্গে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরি সিনেমা জগতে একটাও তৈরি হয়নি। তাদের ছবি যেকোনো সিনেমা হলেই দারুন জনপ্রিয়তা নিয়ে চলে প্রায় বেশ কয়েক মাস ধরে।

Advertisement

সম্প্রতি তাদের একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রিলিজ হয়ে গেছে। এই গানটির নাম ‘টেবল পে লেবল মিলি’। এই গানটি এখন সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এই গানটিতে একটি হলুদ গোলাপি শাড়ীতে দেখা যাচ্ছে অভিনেত্রী আম্রপালি দুবেকে। এছাড়া একটি নীল এথনিক কুর্তা পরেছেন নিরাহুযা। এই ভিডিওটি এখন ইউটিউবে বেশ ভাইরাল হয়েছে। এই গানটি প্রায় ১.৩ মিলিয়ন মানুষ দেখেছেন। অনেকেই এদের দুজনের মধ্যেকার কেমিস্ট্রি অত্যন্ত পছন্দ করেছেন। দেখে নিন এই ভিডিও।

Advertisement

Recent Posts