বিনোদন

BHOJPURI: আম্রপালির শরীর দেখে পাগল হলেন নিরহুয়া, উত্তপ্ত হয়ে করলেন চরম রোমান্স

ভারতের অন্যতম বৃহৎ ফিল্ম ইন্ডাস্ট্রি তথা ভোজপুরি ইন্ডাস্ট্রির কথা যদি বলি, তবে আম্রপালি দুবে এবং নিরহুয়ার জুটি সবচেয়ে জনপ্রিয় জুটি হিসেবে বিবেচনা করা হয়।

Advertisement

Advertisement

আজকের নিবন্ধের শুরুতে আমরা আপনাদের বলি, নেটপাড়ায় এমন লোকের সংখ্যা খুবই কমই রয়েছে যারা ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ আম্রপালি-নিরহুয়ার রোমাঞ্চকর ভিডিও দেখতে পছন্দ করেন না। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত বেশ কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন আম্রপালি দুবে এবং নিরহুয়া। জানলে অবাক হবেন, আম্রপালি দুবে গান নিরহুয়ার সঙ্গে ৩০টিরও বেশি ছবিতে কাজ করেছেন। এছাড়া শতাধিক অ্যালবাম ভিডিওতে কাজ করেছেন এই জুটি।

Advertisement

উল্লেখ্য, ভারতের অন্যতম বৃহৎ ফিল্ম ইন্ডাস্ট্রি তথা ভোজপুরি ইন্ডাস্ট্রির কথা যদি বলি, তবে আম্রপালি দুবে এবং নিরহুয়ার জুটি সবচেয়ে জনপ্রিয় জুটি হিসেবে বিবেচনা করা হয়। সিনেমায় তো বটেই, তবে সিনেমার বাইরেও একাধিক অ্যালবাম গানে একে অন্যের বিপরীতে অভিনয় করেছেন আম্রপালি এবং নিরহুয়া। বিশেষ করে তাদের রোমান্টিক দৃশ্য গুলো বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এক কথায়, তাদের রোমান্টিক দৃশ্য গুলো দেখার জন্য একরকম মুখিয়ে থাকেন নেটিজেনরা।

Advertisement

আমরা আপনাদের বলি, আম্রপালি এবং নিরহুয়ার রোমান্সে পরিপূর্ণ ভিডিওগুলি উপভোগ করতে বেশ পছন্দ করেন নেটিজেনরা। আপনারা জানলে অবাক হবেন, এই জুটিতে চিত্রায়িত গানগুলি কয়েক কোটি পর্যন্ত ভিউ অর্জন করে নেয়। সম্প্রতি তাদের একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া। যেখানে তাদের একসঙ্গে দেখে দর্শকরা উচ্ছ্বসিত। উল্লেখ্য ফিল্ম হোক বা এই জুটির মিউজিক অ্যালবাম, দুটোই ভাইরাল হয়ে যায় মুহূর্তের মধ্যে।

Advertisement

দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবের যে ভিডিওটি ভিডিও গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে সেখানে দেখা যাচ্ছে আম্রপালির সাথে সাহসী স্টাইলে নাচ করছেন নিরহুয়া। ‘হোত লালিয়া চেখে দা না ধনিয়া হামার’ গানে আম্রপালির রসালো যৌবন দেখে অশান্ত নিরহুয়ার রোমান্স করার আগ্রহ দেখে এই তীব্র শীতের মধ্যেও চরম উত্তেজনা অনুভব করছেন নেটিজেনরা। শুধু তাই নয়, মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। হাতে সময় থাকলে এক্ষুনি দেখে ফেলুন ভাইরাল এই ভিডিওটি-