বিনোদন

Bhojpuri: গোপনে মোনালিসাকে বিয়ে করলেন নিরহুয়া, দরজা বন্ধ করে উদযাপন করলেন হানিমুন

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেতার কথা বলি, তবে নিঃসন্দেহে এই তালিকার শীর্ষস্থানে রয়েছেন অভিনেতা নিরহুয়া।

Advertisement

Advertisement

আজকের দিনে বিনোদন মানেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রোমান্টিক গানের সম্ভার। বিগত কয়েক বছর ধরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বদৌলতে সোশ্যাল মিডিয়া থেকে দৌড়ত্ব কমেছে বলিউডের। যেখানে বছর পাঁচেক আগে বিনোদন মানেই ছিল বলিউডের একচ্ছত্র অধিপত্য, সেখানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে বিনোদন জগতে যুক্ত হয়েছে নতুন মাধ্যম। বিশেষ করে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সেক্সি অভিনেত্রীদের হাত ধরে আজ চূড়ান্ত সফল হয়েছে এই ফিল্ম ইন্ডাস্ট্রি।

Advertisement

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেতার কথা বলি, তবে নিঃসন্দেহে এই তালিকার শীর্ষস্থানে রয়েছেন অভিনেতা নিরহুয়া। যিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির শাহরুখ খান হিসেবেও পরিচিতি লাভ করেছেন। তার রোমান্টিক সিনেমে গুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। এখানেই শেষ নয়, সিনেমার বাইরেও অ্যালবাম ভিডিওতে তার রোম্যান্স করার পদ্ধতি দেখলে যে কেউ উত্তেজিত হয়ে পড়বে মুহূর্তের মধ্যে।

Advertisement

অন্যদিকে, অভিনেত্রী মোনালিসার সাহসিকতা সম্পর্কে নিঃসন্দেহে আজকের দিনে আপনাদের বলে দিতে হবে না। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির এই সেক্সি অভিনেত্রী একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন ভক্তদের। বিশেষ করে সিনেমাতে তার আইটেম ডান্সের ভিডিও গুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ২০১৩ সালে মোনালিসা এবং নিরহুয়ার সুপারহিট সিনেমা ‘বিবি নং ১’-এ তাদের দুজনের উপর নির্মিত গান তথা ‘পেয়ার ওয়ালি বাত হোখে দা’ রীতিমত ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা গেছে এই দুই তারকাকে। দুজনের হানিমুন উদযাপনের ভিডিও বর্তমানে লাইন দিয়ে উপভোগ করছেন সোশ্যাল মিডিয়া প্রেমীরা। রইল ভিডিওটির লিঙ্ক-

Recent Posts