বিনোদন

শাড়ির আঁচল নামিয়ে নিরাহুয়ার দৃষ্টি আকর্ষণ করলেন অঞ্জনা সিং, বিছানায় শুয়ে করলেন এই কাজ (VIDEO)

২০১২ তে 'এক অর ফৌলাদ' ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন অঞ্জনা সিং

Advertisement

Advertisement

বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি আট থেকে আশি সকলেই ব্যবহার করে থাকেন। এরমধ্যে ইউটিউবে বিভিন্ন ধরনের ভিডিওর সম্ভার পাওয়া যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রির ক্ষেত্রে ইউটিউব একটি বড় ভূমিকা পালন করে। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমা এই ইউটিউব দুনিয়াতে ভাইরাল হয়। এক একটি ভিডিওতে ভিউ এবং লাইকের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য। এই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক সুপরিচিত নাম হল অঞ্জনা সিং। যারা ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকাদের চেনেন তাদের খুবই প্রিয় হলেন এই অভিনেত্রী।

Advertisement

এই ভোজপুরি অভিনেত্রী অঞ্জনা সিং ২০১২ সালে ‘এক অর ফৌলাদ’ ছবির মাধ্যমে ভোজপুরি চলচ্চিত্রে তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন। তারপর থেকে তিনি অনেক হিট ভোজপুরি ছবিতে কাজ করেছেন। যেমন ‘ট্রাক ড্রাইভার’, ‘দিলওয়ালা’, ‘সৌগন্ধ গঙ্গা মাইয়া কে’, ‘বীর যোদ্ধা মহাবালি’, ‘গুন্ডা’ ইত্যাদি। অভিনয়ের পাশাপাশি এই অঞ্জনা সিং এক সুপরিচিত কত্থক নৃত্যশিল্পী। তিনি অনেক স্টেজ শোতেও কাজ করেছেন। পাশাপাশি ইন্টারনেট দুনিয়াতে তার ফ্যান ফলোয়িং কম নয়। সম্প্রতি এই অভিনেত্রীর পুরনো একটি মিউজিক ভিডিও ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisement

পুরনো ভাইরাল হওয়া ওই মিউজিক ভিডিওতে অঞ্জনা সিং এর সাথে স্ক্রিন ভাগ করে নিয়েছেন সুপরিচিত ভোজপুরি সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। ‘জিয়ান করব এ রাজা’ গানে সাহসী স্টাইলে নিরাহুয়ার মন জয় করে নিয়েছেন অঞ্জনা সিং। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, নিরহুয়া বাড়ির দরজা খোলার সাথে সাথে তার চোখ অঞ্জনা সিংয়ের দিকে পড়ে এবং নিরাহুয়া হতবাক হয়ে যায়। এরপর সাহসী কায়দা করে নিরাহুয়ার মন জয় করে নেন এই অভিনেত্রী। ইন্টারনেট দুনিয়াতে এই ভিডিওটি বর্তমানে ব্যাপক ভাইরাল হচ্ছে এবং নেটিজেনরা এই নিয়ে ব্যাপক আলোচনা করছেন।

Advertisement