ভাইরাল & ভিডিও

এই সিরিজে রাজসি ভার্মার অনিয়ন্ত্রিত ইচ্ছা লুণ্ঠন করে, ভিডিও দেখলে কল্পনা করতে পারবেন না ( Watch Video)

এই ওয়েব সিরিজের বেশ কিছু সাহসী দৃশ্যে অভিনয় করে সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছেন অভিনেত্রী

Advertisement

Advertisement

আজকাল প্রযুক্তি এবং বিনোদনের যুগে সবাই মোবাইলে ডিজিটাল প্লাটফর্ম ব্যবহার করে ওয়েব সিরিজ অথবা বিভিন্ন ধরনের ভিডিও দেখতে বেশি স্বচ্ছন্দ। নেটফ্লিক্স হোক কিংবা ইউটিউব, অথবা অ্যামাজন প্রাইম ভিডিও, আজকালকার দিনে ডিজিটাল প্লাটফর্ম হয়ে উঠেছে মানুষের নিত্যদিনের সঙ্গী। আজকালকার দিনে এই সমস্ত প্লাটফর্মের নানান ওয়েব সিরিজ সকলের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছে। আর করোনা ভাইরাস পরিস্থিতির পরে তো এই ধরনের ওয়েব সিরিজ আরো বেশি জনপ্রিয়তা পাচ্ছে। আজকালকার দিনে যে সমস্ত ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়াতে মানুষের আগ্রহ অর্জন করে, সেগুলির মধ্যে অন্যতম হলো বোল্ড ওয়েব সিরিজ। উল্লু, ভুভি এর মতো একাধিক প্লাটফর্মে এই ধরনের ওয়েব সিরিজ ব্যাপক জনপ্রিয়তা পায়। সেরকমই একটু ওয়েব সিরিজ নিয়ে আজকে আলোচনা হবে যেখানে অভিনেত্রী রাজসি ভার্মা নিজের অভিনয়ের মাধ্যমে সকলকে চমকে দিয়েছেন।

Advertisement

এই সিরিজটি একটি মেয়ে এবং একজন মাকে নিয়ে। এই সিরিজে একদিন মা একটি পার্টির জন্য বাইরে যায় তখন তার মেয়ে অনন্যা তার বন্ধু কার্তিককে বাড়িতে ডেকে পাঠানোর অনুমতি চায়। কিন্তু, আদতে কার্তিকের সঙ্গে সম্পর্কে ছিলেন অনন্যার মা নিজেও। তাই মা অনুমতি দিলেও পরবর্তীতে সিরিজে আপনি দেখতে পান, মা এবং কার্তিক শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন।

Advertisement
Advertisement

এই সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন রাজসি ভার্মা, রবি ভারাজ এবং নিখিল অারোরা। এই সিরিজে মূলত প্রধান ভূমিকায় রয়েছেন রাজসি। এই সৃষ্টিতে তিনি অত্যন্ত সাহসী এবং বেশ কিছু সংবেদনশীল দৃশ্যে অভিনয় করেছেন। এই ধারাবাহিকে মায়ের চরিত্রে অভিনয় করে সমস্ত রেকর্ড ভেঙ্গে দিয়েছেন তিনি। এই ওয়েব সিরিজের ট্রেলার সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে। অনেকেই যদিও এই ওয়েব সিরিজ ইতিমধ্যেই দেখে ফেলেছেন।

Recent Posts