বিনোদন

Bhojpuri: মধু শর্মার সঙ্গে নির্লজ্জ ভাবে রোমান্স করলেন নিরহুয়া, দেখুন সাহসিকতায় ভরপুর ভিডিও

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলি, তবে সাহসিকতার দিক থেকে এই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন অভিনেত্রী মধু শর্মা।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি-নিরহুয়া জুটির পরে সবচেয়ে জনপ্রিয়তা অর্জন করেছেন যিনি, তিনি হলেন মধু শর্মা। নিরহুয়া তো বটেই, খেসারি লাল যাদব সহ একাধিক ভোজপুরি অভিনেতাদের সাথে উষ্ণ রোমান্স করেছেন তিনি। শুধুমাত্র সিনেমা নয়, তারকা এই অভিনেত্রী একাধিক অ্যালবাম ভিডিও-তেও খোলাখুলি রোমান্স করেছেন।

Advertisement

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলি, তবে সাহসিকতার দিক থেকে এই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন অভিনেত্রী মধু শর্মা। যিনি বিগত এক দশকেরও বেশি সময় ধরে একের পর এক হট সিন উপহার দিয়েছেন নিজের সমর্থকদের উদ্দেশ্যে। শুধু তাই নয়, নিজের কার্ভি ফিগার দেখিয়ে প্রলুব্ধ করেছেন যুবকদেরও।

Advertisement

সিনেমায় তো বটেই, তবে সিনেমার বাইরেও একাধিক অ্যালবাম গানে একে অন্যের বিপরীতে অভিনয় করেছেন মধু শর্মা এবং নিরহুয়া। বিশেষ করে তাদের রোমান্টিক দৃশ্য গুলো বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এক কথায়, তাদের রোমান্টিক দৃশ্য গুলো দেখার জন্য আগ্রহের সাথে অপেক্ষা করে থাকেন তাদের ভক্তরা। আপনি জানলে অবাক হবেন, মধু শর্মা শুধুমাত্র ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে নয়, বলিউডেও একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Advertisement

বর্তমানে জনপ্রিয় এই অভিনেত্রীর অত্যন্ত সাহসী একটি ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে তারকা অভিনেতা নিরহুয়ার সাথে চরম রোমান্স করতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, নিরহুয়ার সাথে একাধিক বেড সিন করতেও দেখা গেছে সেক্সি এই অভিনেত্রীকে। এই মুহূর্তে যদি আপনি নিরিবিলি সময় কাটাতে চান, সে ক্ষেত্রে এক্ষুনি উপভোগ করুন সাহসিকতায় ভরা এই ভিডিওটি।

Recent Posts