বিনোদন

নিরহুয়া ও মধু শর্মা রোমান্সের সব সীমা অতিক্রম করেছে, ছোটদের সামনে দেখবেন না এই ভিডিও

Advertisement

Advertisement

উষ্ণতার পারদ কিভাবে রসিয়ে কষিয়ে তুলতে হয় সেটা ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেতারা দারুন ভাবে জানে। দর্শকরাও বুঝে গিয়েছে যে ভোজপুরি সিনেমা মানেই সেখানে থাকবে মশলাদার দৃশ্য। এই মুহূর্তে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপরিচিত মুখ হলেন দীনেশ লাল যাদব নিরহুয়া, যার একটা দুর্দান্ত ফ্যান ফলোয়িং রয়েছে এবং এই অভিনেতার একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়।

Advertisement

এখন যেই ভাইরাল হয় ভিডিওটি নিয়ে বলবো সেটি হল নিরহুয়া ও মধু’র রোমান্সের দৃশ্য, যেখানে নিরহুয়া তার নায়িকা মধুকে কোলে করে নিয়ে ঘরে প্রবেশ করে, তারপর বিছানায় এসে চরম ঘনিষ্ঠ হন। কিন্তু, বাইরের কারোর দ্বারা ওদের রোম্যান্স ধরা পড়ে যায়। এই ভিডিওটি খুবই ছোট, কিন্তু তাতেও এটি ভাইরাল।

Advertisement

আসলে, দীনেশ লাল যাদবের ( নিরহুয়া) এই ভিডিওটি ‘ গুলামি’ ছবির অংশ বিশেষ যার ভিডিও ভাইরাল হয়েছে। এই ছবিতে মধু শর্মার সঙ্গে তাকে গোপনে রোমান্স করতে দেখা যায়। এই ভিডিওতে নিরহুয়া ভোজপুরি সিনেমার হট অভিনেত্রী মধু শর্মার সঙ্গে রোমান্স করছেন, এবং নিরহুয়া এবং মধু শর্মার এই ভিডিওটি ইউটিউবে প্রচুর দেখা হচ্ছে, যা মানুষ পছন্দ করছে।

Advertisement

প্রসঙ্গত, বলিউড যেমন কাপিয়ে ব্যবসা করছে, তেমনই ভোজপুরি ইন্ডাস্ট্রি এখন দাপিয়ে বিজনেস করছে। এখনও পর্যন্ত, ভোজপুরি তারকাদের কোটি কোটি ভক্ত রয়েছে এবং তাদের ভক্তরাও তাদের অনুসরণ করে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক অভিনেতা-অভিনেত্রী দেশ ও বিশ্বের বড় নাম হয়ে উঠেছেন, যাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন দীনেশ লাল যাদবের ( নিরহুয়া)। চলুন দেরি না করে ভিডিওটা দেখা যাক।

Recent Posts