Bhojpuri: নিরহুয়া এবং অঞ্জনা সিংয়ের ‘পালং তোড’ রোম্যান্স উত্তপ্ত হয়, এখানে ভিডিও দেখুন

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রি তাদের জ্বালাময় রসায়ন এবং আকর্ষণীয় সঙ্গীতের জন্য পরিচিত। এর সাম্প্রতিক উদাহরণ হলো নিরহুয়া ও অঞ্জনা সিংহ অভিনীত ‘ডাল ঢিহানি’ গানের মিউজিক ভিডিও। এই জুটি পর্দায় তাদের জোরালো রসায়নের জন্য পরিচিত এবং এই গানের পারফরমেন্স ইন্টারনেট দুনিয়ায় ঝড়ের বেগে ছড়িয়ে পড়েছে।

Advertisement

ভিডিওর শুরুতে নিরহুয়াকে অঞ্জনা সিংহকে তাচ্ছিল্য করতে দেখা যায়। কিন্তু, গানের তালে তালে নাচতে শুরু করার সাথে সাথে তাদের দুজনের একটা জ্বালাময় রসায়ন তৈরি হয়। অঞ্জনা সিংহের মুগ্ধকর নাচের কৌশল এবং শেষের দৃশ্যে রোমাঞ্চকর চুম্বন সম্প্রতি সকলের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

Advertisement

নিরহুয়া তাঁর শক্তিধর নাচের জন্য পরিচিত এবং এই গানের মাধ্যমে পুনর্বার নিজেকে ইন্ডাস্ট্রির একজন সেরা নৃত্যশিল্পী হিসাবে প্রমাণ করেছেন। অন্যদিকে, অঞ্জনা সিংহ নিজের চমকপ্রদ পারফরমেন্স দিয়ে নিরাহুয়াকে দারুনভাবে নাচের সঙ্গত দিয়েছেন। পর্দায় দুজনের কেমিস্ট্রি এবং তাদের এই পারফরমেন্স সবার নজর কেড়েছে। নিরहुआ ও অঞ্জনা সিংহের ‘ডাল ঢিহানি’ গানে পারফরমেন্স নিঃসন্দেহে দর্শকদের মনে রোমাঞ্চ জাগিয়েছে। তাদের দুজনের রসায়ন এবং শক্তিশালী নাচের কারণে এই জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রির একটি সবচেয়ে জনপ্রিয় জুটি হয়ে উঠেছে।

Advertisement

Recent Posts