বিনোদন

Bhojpuri: আম্রপালির সাথে বাথরুমের মধ্যে রোমান্স করলেন নিরহুয়া, দেখুন সাহসী ভিডিও

আম্রপালি এমন একজন সাহসী অভিনেত্রী যিনি তার কার্ভি ফিগার এবং চরম হটনেসের মাধ্যমে বারবার আলোচিত হন সংবাদমাধ্যমে।

Advertisement

Advertisement

রোমান্টিক গানের ভিডিও মানেই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিগত এক দশকেরও বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদনের নতুন মাধ্যম হয়ে উঠেছে এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। এ কথা জোর দিয়ে বলা যেতেই পারে, বলিউডের একঘেয়েমি বিনোদন থেকে সাধারণ মানুষকে মুক্তি দিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের, কাজল রাঘওয়ানির মত সেক্সি অভিনেত্রীদের হাত ধরে আজ সব জায়গায় আলোচিত হচ্ছে ভোজপুরি ফিল্ম এবং ফিল্মের রোমান্টিক গানের ভিডিওগুলি।

Advertisement

যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সর্বকালের সেরা জুটির কথা বলা হয়, তবে সেই তালিকার শীর্ষস্থানে রয়েছে অভিনেতা নিরহুয়া এবং আম্রপালি। যাদের সুপারহিট জুটিতে একের পর এক সিনেমা হিট হয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। আপনারা জানলে অবাক হবেন, রোমান্টিক এই জুটির উপর নির্ভর করে ত্রিশটির বেশি সিনেমা এবং শতাধিক অ্যালবাম গান চিত্রায়িত হয়েছে। যার মধ্যে বেশিরভাগ সিনেমাগুলি সুপারহিট প্রমাণিত হয়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের দ্বারা।

Advertisement

উল্লেখ্য, আম্রপালি এমন একজন সাহসী অভিনেত্রী যিনি তার কার্ভি ফিগার এবং চরম হটনেসের মাধ্যমে বারবার আলোচিত হন সংবাদমাধ্যমে। নিরহুয়ার বিপরীতে খোলাখুলি রোমান্স করে মিডিয়া পাড়ার টাইমলাইনেও স্থান পেয়েছেন এই অভিনেত্রী। বিশেষ করে শর্ট ড্রেস এবং তোয়ালে জড়ানো ভিডিওগুলির মাধ্যমে বেশি জনপ্রিয়তা অর্জন করেছে এই অভিনেত্রী।

Advertisement

বর্তমানে এই সেক্সি অভিনেত্রীর একটি পুরনো গানের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। যেখানে তাকে নীল শাড়িতে নিরহুয়ার বিপরীতে খোলাখুলি রোমান্স করতে দেখা গেছে।
‘ফাগুয়া মে ফাটাতা জওয়ানি’ গানে বাথরুমের মধ্যে সুপার হিট অভিনেতা নিরহুয়ার সাথে তার খোলাখুলি রোমান্সের ভিডিও বর্তমানে ঘাম ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের। রইল সাহসী ভিডিও-