বিনোদন

Bhojpuri Video: আম্রপালির শাড়ি খুলে রোমান্স করলেন নিরহুয়া, ভুলেও বাড়ির বাচ্চাদের সাম্নে দেখবেন না

সোশ্যাল মিডিয়া মাধ্যমে তথা ইউটিউবে আম্রপালি দুবে এবং নিরহুয়ার যে ভিডিওটি রীতিমত ভাইরাল হয়েছে, তাতে এই দুইজনের কেমিস্ট্রি বেশ পছন্দ করেছেন নেটিজেনরা।

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা যদি বলি, তবে আম্রপালি দুবে এবং নিরহুয়ার জুটি সবচেয়ে জনপ্রিয় জুটি হিসেবে বিবেচনা করা হয়। সিনেমায় তো বটেই, তবে সিনেমার বাইরেও একাধিক অ্যালবাম গানে একে অন্যের বিপরীতে অভিনয় করেছেন আম্রপালি এবং নিরহুয়া। বিশেষ করে তাদের রোমান্টিক দৃশ্য গুলো বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এক কথায়, তাদের রোমান্টিক দৃশ্য গুলো দেখার জন্য একরকম মুখিয়ে থাকেন নেটিজেনরা। আপনারা জানলে অবাক হবেন, আম্রপালি এবং নিরহুয়া জুটিকে বেশিরভাগ দৃশ্যে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।

Advertisement

নেটপাড়ায় এমন লোকের সংখ্যা খুবই কমই রয়েছে যারা ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ আম্রপালি-নিরহুয়ার রোমাঞ্চকর ভিডিও দেখতে পছন্দ করেন না। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত বেশ কয়েক বছর ধরে একছত্র অধিপত্য বিস্তার করেছেন আম্রপালি দুবে এবং নিরহুয়া। তাদের এই জুটিকে বিশেষভাবে পছন্দ করেছেন নেটিজেনরাও। জানলে অবাক হবেন, আম্রপালি দুবে গান নিরহুয়ার সঙ্গে ৩০টিরও বেশি ছবিতে কাজ করেছেন। এছাড়া শতাধিক অ্যালবাম ভিডিওতে কাজ করেছেন এই জুটি।

Advertisement

সম্প্রতি, সোশ্যাল মিডিয়া মাধ্যমে তথা ইউটিউবে আম্রপালি দুবে এবং নিরহুয়ার যে ভিডিওটি রীতিমত ভাইরাল হয়েছে, তাতে এই দুইজনের কেমিস্ট্রি বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। ‘খোলে দি কেভাদিয়া ভাইল ভোর’ গানে বন্ধ ঘরে আম্রপালি দুবে এবং নিরহুয়াকে উষ্ণ রোমান্স করতে দেখা গেছে। কয়েক মিনিটের ওই ভিডিওতে দেখা গেছে, আম্রপালি ঘরের দরজা খুলতে গেলেও নিরহুয়া তাকে জোর করছেন রোমান্স করার জন্য। ভিডিওটিতে দেখা গেছে, রোমান্স করতে করতে এক সময় জোর করে আম্রপালির শাড়ি খুলছেন নিরহুয়া। এর পরের ঘটনা জানতে হলে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটি দেখতে হবে।

Advertisement

Recent Posts