বিনোদন

Bhojpuri: মধ্যরাতে নিরহুয়াকে দুধ খাওয়ালেন আম্রপালি, শুরু হলো গভীর প্রনয়

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি দুবে এবং নিরহুয়ার জুটি সবচেয়ে জনপ্রিয় জুটি হিসেবে বিবেচনা করা হয়।

Advertisement

Advertisement

ফের ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় জুটি তথা আম্রপালি এবং নিরহুয়ার একটি সাহসী ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাদের দুজনের মধ্যে চরম উত্তেজনাপূর্ণ রোমান্স দেখে তীব্র শীতের মধ্যেও উত্তেজনা অনুভব করতে দেখা গেছে বৃদ্ধদেরও। আমরা আপনাদের বলি, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি এবং নিরহুয়া এমন একটি জুটি, যাদের নতুন কোন রোমান্টিক গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার নজরে আসা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বলিউডের সাথে সাহসিকতার দিক থেকে একাই টক্কর দিচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিগত কয়েক বছরে এই ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে একের পর এক সুপারহিট সিনেমা এবং রসালো গানের ভিডিও রিলিজ করা হয়েছে। যা মুহূর্তের মধ্যে আলোড়ন ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

উল্লেখ্য, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আম্রপালি দুবে এবং নিরহুয়ার জুটি সবচেয়ে জনপ্রিয় জুটি হিসেবে বিবেচনা করা হয়। সিনেমায় তো বটেই, তবে সিনেমার বাইরেও একাধিক অ্যালবাম গানে একে অন্যের বিপরীতে অভিনয় করেছেন আম্রপালি এবং নিরহুয়া। বিশেষ করে তাদের রোমান্টিক দৃশ্য গুলো বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এক কথায়, তাদের রোমান্টিক দৃশ্য গুলো দেখার জন্য একরকম মুখিয়ে থাকেন নেটিজেনরা।

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপারহিট অভিনেতা নিরহুয়ার সাথে হট অভিনেত্রী আম্রপালির একটি রসালো পারফরমেন্সের ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে। যেখানে আম্রপালির সাথে ‘মেরে মেহবুব’ গানে একের পর এক সাহসী দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে নিরহুয়াকে। আমরা আপনাদের বলি, কয়েক মিনিটের ভাইরাল এই ভিডিওটি ইতিমধ্যে ৮০ মিলিয়নেরও বেশি মানুষ উপভোগ করেছে। রইল সাহসী ভিডিও-

Recent Posts