বিনোদন

হানিমুনের রাতে বেডরুমে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করলেন নিরাহুয়া ও আম্রপালি, ভিডিও ভাইরাল

প্রায় ৭৭ লাখ মানুষ এই ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

আজকালকার দিনে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়াচ্ছে বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট। বিশেষ করে বর্তমানে আট থেকে আশি সকলের পছন্দ ইউটিউব। বিনামূল্যেই এইখানে বিভিন্ন ধরনের ভিডিও দেখা যায়। তবে আজকাল এই ইউটিউব দুনিয়াতে সবচেয়ে বেশি ট্রেন্ডি বিভিন্ন ভোজপুরি মিউজিক ভিডিও। বলিউডের পাশাপাশি আজকাল লাইম লাইটে আসছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। ইউটিউবে এক একটি ভোজপুরি মিউজিক ভিডিও বা সিনেমাতে কয়েক মিলিয়ন করে ভিউ থাকে। সংখ্যা দেখলেই আন্দাজ করে নেওয়া যায় যে কতটা জনপ্রিয় এই ইন্ডাস্ট্রি।

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন দীনেশ লাল যাদব। তাঁকে সকলেই নিরাহুয়া নামে চেনেন। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি গোটা ভারতের দর্শকদের কাছে জনপ্রিয়। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন সিনেমা নিয়ে আসতে চলেছেন। এই নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব তাঁর ক্যারিয়ারে বেশিরভাগ সিনেমায় কাজ করেছেন ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবের সাথে। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেন দর্শকরা।

Advertisement

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে নিরাহুয়া ও আম্রপালি দুবে অভিনীত একটি সিনেমার ক্লিপ ব্যাপক ভাইরাল হচ্ছে। এটা বলা বাহুল্য যে এই ক্লিপ দেখে আপনার হাসতে হাসতে পেট ব্যাথা হয়ে যাবে। তবে আবার শেষে এতে দীনেশ লাল যাদব ও আম্রপালির বেডরুম রোম্যান্স দেখানো হবে। তাঁদের কেমিস্ট্রি দেখে আপনার আজকে রাতে ঘুম নাও আসতে পারে। অভিনেত্রীর কিলার বোল্ড লুক ও সেইসাথে লজ্জার সীমা ছাড়িয়ে বেডরুম সিনে নিরাহুয়ার কাছে নিজের শরীর সঁপে দেওয়া দেখে নিজের নিয়ন্ত্রণ ধরে রাখতে পারবেন না আপনি। ইউটিউবে ভাইরাল এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts