বিনোদন

রিলিজ হতেই নেট দুনিয়ায় ঝড় তুললো এই ওয়েব সিরিজ, ভুল করেও হেডফোন ছাড়া দেখবেন না

অ্যাডাল্ট ওয়েবসিরিজ আজকাল ব্যাপক জনপ্রিয়তা পায়

Advertisement

Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। তবে সম্প্রতি ডিজিটাল দুনিয়ায় রাজ করছে সবচেয়ে সাহসী একটি ওয়েব সিরিজ। এই সমস্ত ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সবাই মিলে একসাথে টিভিতে দেখবেন না।

Advertisement

১) রাসভারী:
রাসভারী হল অ্যামাজনের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ, যেখানে স্বরা ভাস্কর প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। সিরিজটি সাহসী দৃশ্যে ভরপুর। গল্পটি ইংরেজি শিক্ষক শানু বনসালকে নিয়ে, যিনি মিরাটের একটি ছোট স্কুলে পড়ান। তাঁর সাথে এক ছাত্রের সম্পর্ক নিয়ে এই গল্প। সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে রাসভারী ওয়েব সিরিজ।

Advertisement

২) ফোর মর শট প্লিজ:

Advertisement

কিছুদিন আগে আমাজন প্রাইমে রিলিজ করেছিল “ফোর মর শট প্লিজ”। এই ওয়েব সিরিজে মিলিন্দ সোমানের সাথে একাধিক অন্তরঙ্গ সাহসী দৃশ্যে অভিনয় করেছিলেন সায়নি গুপ্তা। অভিনেত্রীর সৌন্দর্যে মন দিয়ে বসেছিলেন অনেকেই। এছাড়াও এতে রয়েছেন মানবী গাগরু, কৃতি কুলহারি এবং গুরবানি।

৩) চরিত্রহীন:

চরিত্রহীন হইচই এর সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ। এর গল্প নয়না গাঙ্গুলীকে ঘিরে। অভিনেত্রীর সাহসিকতা দেখে আপনি ঘামতে শুরু করতে পারেন, তাই এটি দেখার আগে একটি ইয়ারফোনের ব্যবস্থা করুন এবং ফাঁকা ঘরে একা দেখুন। এটি একটি মা এবং মেয়ের গল্প, যাদের সাথে আরও অনেক চরিত্রও যুক্ত। গল্পটি অশ্লীলতা এবং সাহসী দৃশ্যে ভরা।

৪) মেড ইন হেভেন:

মেড ইন হেভেন একটি রোমান্স ড্রামা। এতে ঘাম ঝরানো বোল্ড দৃশ্যের শুটিং করা হয়েছে। এতে শোভিতা ধুলিপাল সাহসী সাহসী দৃশ্য দিয়েছেন, যা আপনাকে নিয়ন্ত্রণহীন করবে।

৫) মির্জাপুর:

অ্যামাজন প্রাইম প্লাটফর্মে সবথেকে জনপ্রিয় ওয়েব সিরিজের তালিকায় এটি রয়েছে এক নম্বরে। পঙ্কজ ত্রিপার্টির মতো বড় অভিনেতা এই ওয়েব সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করেছেন। তবে এই ওয়েব সিরিজের প্রধান বিষয়বস্তু রোম্যান্স কিংবা শারীরিক দৃশ্য না, বরং অ্যাকশন সিকোয়েন্স এবং রক্ত গরম করা ডায়ালগ। আর কিছুদিনের মধ্যেই এই ওয়েব সিরিজের তৃতীয় সিজন আসতে চলেছে বলে জানা যাচ্ছে। ওয়েব সিরিজপ্রেমিরা এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।