Bhojpuri: সবুজ শাড়ি পরে নিরহুয়ার সাথে বিছানা-ভাঙা রোম্যান্স করলেন আম্রপালি, তাদের রসায়ন ভাঙলো সমস্ত রেকর্ড

এই গানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

Advertisement

Advertisement

ভোজপুরি দুনিয়ায় যতজন অভিনেতা অভিনেত্রী জুটি রয়েছে তাদের মধ্যে সবথেকে জনপ্রিয় জুটি হলো আম্রপালি দুবে এবং নিরাহুয়া। তাদের দুজনের সিনেমা সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গাতে অত্যন্ত জনপ্রিয়। ভোজপুরি দুনিয়ায় তার একটা বিশাল বড় ফ্যানবেস রয়েছে। তাদের দুজনের রোমান্টিক অভিনয় সবাই দেখতে অত্যন্ত পছন্দ করেন। দুটি হিসেবে তারা সব থেকে হিট। ভোজপুরি সিনেমা জগতে আরো অনেক তারকা থাকলেও এই জুটির থেকে বেশি জনপ্রিয় কোন জুটি হয়নি। এই মুহূর্তে নিরাহুয়া শুধুমাত্র একজন অভিনেতা নন তার সাথে তিনি একজন জনপ্রতিনিধিও বটে। অন্যদিকে ইউটিউবে নিজের চ্যানেলের মাধ্যমে দর্শকদের ভালোবাসা কুড়িয়েছেন আম্রপালি দুবে। সম্প্রতি তাদের একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়েছে ভাইরাল।

Advertisement

ভোজপুরি সিনেমার সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে ‘নিরহুয়া’ আজকের সময়ে কোনো পরিচয়ের প্রয়োজন নেই। নিরহুয়া শুধু ইউপি এবং বিহারেই নয়, দেশে এবং বিদেশেও অনেক পছন্দ করা হয়। দীনেশ লাল যাদব ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অনেক ছবি উপহার দিয়েছেন। এই অভিনেতার সঙ্গে কাজ করছেন ইন্ডাস্ট্রির অনেক নামকরা অভিনেত্রী। তবে নিরহুয়ার সঙ্গে ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবের জুটি সবচেয়ে বেশি পছন্দ হয়েছে। দুজনকে একসঙ্গে পর্দায় দেখা গেলেই হৈচৈ পড়ে যায়।

Advertisement

নিরহুয়া এবং আম্রপালি ইতিমধ্যেই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অনেক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। তবে, বর্তমানে একটি পুরনো গান ‘ভিতর কে তিতর’ বারবার খুঁজছেন ভোজপুরি শ্রোতারা। এই গানে অভিনেত্রী আম্রপালিকে সবুজ রঙের শাড়িতে অপূর্ব দেখাচ্ছে। শাড়িতে আম্রপালিকে দেখে বারবার রোমান্টিক হয়ে যাচ্ছেন নিরহুয়া। বিলাসবহুল বাংলোতে নিরহুয়া এবং আম্রপালি রোমান্স করছেন। এ দৃশ্য দেখে ভক্তরা পাগল হয়ে যাচ্ছেন। এই গানে দুজনের রসায়ন বেশ পছন্দ হচ্ছে।

Advertisement

এই গানটি একসঙ্গে গেয়েছেন নিরহুয়া, অন্তরা সিং এবং প্রিয়াঙ্কা, গানের কথা লিখেছেন সোনু সুধাকর এবং সঙ্গীত দিয়েছেন শঙ্কর সিং। এখনও পর্যন্ত গানটি ২,৯৩০,৫৫৬ বারের বেশি দেখা হয়েছে। স্পিড রেকর্ডস ভোজপুরি নামের একটি ইউটিউব চ্যানেলে এই গানটি আপলোড করা হয়েছে। গানটির ভিডিওতে দেখা যাচ্ছে সৌন্দর্যের সব সীমা ভেঙে আম্রপালি দুবেকে।