বিনোদন

Bhojpuri: রোমান্সের সব সীমা অতিক্রম করলেন আম্রপালি-নিরহুয়া, সবার সঙ্গে এই ভিডিও না দেখাই ভালো

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেত্রী আম্রপালি দুবে এবং ভোজপুরি সিনে দুনিয়ায় বিখ্যাত অভিনেতা দীনেশ লাল যাদব ওরফে নিরহুয়ার জুটি দর্শকদের বেশ পছন্দ হয়। দু’জনেই আলোড়ন তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। এই জুটির গানগুলো ইন্টারনেটে ভাইরাল হতে দেখা যায়। আম্রপালি দুবে নিরহুয়ার সাথে ৩৫ টিরও বেশি ছবিতে কাজ করেছেন। ইউটিউবে প্রতিদিনই নিরহুয়া ও আম্রপালি দুবের কোনো না কোনো গান ট্রেন্ডিং হয়ে থাকে। নিরহুয়া এবং আম্রপালির সোশ্যাল মিডিয়ায় বেশ বড় ফ্যান ফলোয়িং রয়েছে। এমন পরিস্থিতিতে আজ আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি নিরহুয়া ও আম্রপালি দুবের এমনই একটি সুপারহিট গান যা বেশ রোমান্টিক।

Advertisement

ভোজপুরি গান ‘আন্দার কে তিতার’ আবারও নিরহুয়ার ভক্তদের দ্বারা ব্যাপক ভাবে সার্চ করা হচ্ছে। এই গানের ভিডিওতে দুই তারকাকে রোমান্সের সব সীমা অতিক্রম করতে দেখা যায়। এই গানটি দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবের উপর চিত্রায়িত হয়েছে। গানটিতে দুজনের অসাধারণ রসায়ন দেখা যাচ্ছে। এই ভিডিওতে আম্রপালি দুবেকে সবুজ শাড়িতে খুব সুন্দর মানিয়েছে। অভিনেত্রীর বাড়িটি দেখতে বেশ বিলাসবহুল। নিরহুয়া এবং আম্রপালি দুবেকে একে অপরের সাথে প্রচুর নাচতে দেখা যায়। এই গানে কণ্ঠ দিয়েছেন দীনেশ লাল যাদব নিজেও। সেই সঙ্গে তাকে সাপোর্ট দিয়েছেন প্রিয়াঙ্কা সিং অন্তরা। গানটির সংগীত পরিচালনা করেছেন শশাঙ্ক সিং এবং গানের কথা লিখেছেন সোনু সুধাকর।

Advertisement
Advertisement

সবুজ শাড়িতে আম্রপালির কিলার স্টাইল দৃশ্যমান হয়ে উঠছে। যদিও আপনি নিরহুয়া এবং আম্রপালি দুবেকে অনেকবার বড় পর্দায় রোমান্স করতে দেখেছেন, তবে এই গানের বিষয়টি আলাদা। এই গানে সৌন্দর্যের সমস্ত সীমানা ভেঙে দিতে দেখা যায় আম্রপালি দুবেকে। অভিনেত্রীর সরল স্টাইলটি মানুষের পছন্দ হচ্ছে। দুজনকেই গানটিতে গ্ল্যামার যোগ করেছেন পুরো মাত্রায়। ভক্তদের জন্য এই গান থেকে চোখ সরানোও খুব কঠিন হয়ে পড়েছে।

Recent Posts